AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১৫ বছর পর আবারও একসঙ্গে কাজ করবেন জায়েদ-নিপুণ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৩৪ পিএম, ২৬ ডিসেম্বর, ২০২৩
১৫ বছর পর আবারও একসঙ্গে কাজ করবেন জায়েদ-নিপুণ

২০০৮ সালে ‘জমিদার বাড়ির মেয়ে’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন জায়েদ খান ও নিপুণ। এরপর মাঝে ১৫ বছর কেটে গেলেও এ দু’জনকে একই ছবিতে দেখা যায়নি। তবে তাদের একই ফ্রেমে বিভিন্ন সময় দেখা গিয়েছে।

 

করোনার সময় একবার তাদের এক ফ্রেমে দেখা গেলেও ২০২২-২৪ মেয়াদের শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়ে তারা হয়ে যান চিরপ্রতিদ্বন্দ্বী। শেষ পর্যন্ত শিল্পী সমিতর সাধারণ সম্পাদকের পদ নিয়ে তাদের সেই দ্বন্দ্ব গড়ায় আদালতে। দফায় দফায় পদটি নিয়ে রায় আসে। কিন্তু আজও সাধারণ সম্পাদকের পদটি নিয়ে চূড়ান্ত সুরাহা হয়নি। উভয়ের কথা যুদ্ধ তো আছেই। বর্তমানে তাদের সম্পর্ক সাপে-নেউলে। সুযোগ পেলেই একে অপরের বিরুদ্ধে কথা বলতে ছাড় দেন না তারা।

এরই মাঝে চাউর হয়েছে, একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জায়েদ ও নিপুণ। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত ‘অপারেশন জ্যাকপট’ সিনেমায় দেখা যাবে এই দুই অভিনয়শিল্পীকে। এমনটাই জানিয়েছেন অপারেশন জ্যাকপটের প্রযোজনা প্রতিষ্ঠান অন্তর শোবিজের স্বপন চৌধুরী। তবে পর্দায় একসঙ্গে তাদের দেখা যাবে কি না বিষয়টি নিশ্চিত করেনি অন্তর শোবিজ। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু ও ভারতের রাজিব বিশ্বাস।

স্বপন চৌধুরী জানান, নিপুণ আক্তার এই সিনেমায় একজন শিক্ষিকার ভূমিকায় থাকবেন। তবে সিনেমাতে জায়েদ খানের চরিত্রটি কি হবে তা জানাননি স্বপন।

চলতি মাসেই আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে সিনেমাটি নিয়ে বিস্তারিত জানানো হবে। তবে তারা এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

এদিকে জায়েদ-নিপুণের অন্তর্ভুক্তির খবর যেমন এসেছে তেমনি, এই সিনেমা থেকে বাপ্পী চৌধুরীর সরে দাঁড়ানোর খবরও এসেছে। যদিও গুঞ্জন বাপ্পীকে বাদ দেয়া হয়েছে। তবে বাপ্পী জানান, বাদ না, তিনি নিজেই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন। বাপ্পী বলেন, অপারেশন জ্যাকপট সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলাম।

১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের সময় নৌ-সেক্টরে পরিচালিত সফলতম গেরিলা অপারেশনের কাহিনি নিয়ে তৈরি হচ্ছে ‘অপারেশন জ্যাকপট’। অপারেশন জ্যাকপট নামের অভিযানে চট্টগ্রাম ও মোংলা সমুদ্রবন্দর, চাঁদপুর ও নারায়ণগঞ্জে একযোগে গেরিলা অপারেশন চালানো হয়েছিল। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু ও ভারতের রাজিব বিশ্বাস।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!