AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাচতে গিয়ে পোশাক ছিঁড়েছিল রুক্মিণীর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:২৬ পিএম, ৩০ এপ্রিল, ২০২৪
নাচতে গিয়ে পোশাক ছিঁড়েছিল রুক্মিণীর

টালিউড নায়িকা রুক্মিণী মৈত্র এবারের ‘ওয়ার্ল্ড ডান্স ডে’ বা বিশ্ব নৃত্য দিবস উপলক্ষে একটি অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। ২৯ এপ্রিল ছিল ‘বিশ্ব নৃত্য দিবস’।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নাচের ছবির সঙ্গে সঙ্গে তিনি শেয়ার করে নিলেন একটি সিনেমারও স্মৃতি। দর্শকদের সঙ্গে সঙ্গে যে সিনেমা মুক্তির অপেক্ষা করছেন তিনি নিজেও। সেটির নাম ‘বিনোদিনী’।

ভারতীয় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রুক্মিণী জানিয়েছিলেন, তিনি নাচ শিখতেন ছোটবেলা থেকেই। স্কুলের অনুষ্ঠানে ডান্স পারফরম্যান্সও করতেন তিনি। তবে ‘বিনোদিনী’-কে ফুটিয়ে তুলতে কত্থক শিখতে হয়েছিল রুক্মিণীকে।

রুক্মিণী মৈত্রর এই অভ্যাসগুলি আপনি জানতেন?

প্রথমদিন কত্থক ক্লাসের একটি ছবিই শেয়ার করে নিয়েছেন রুক্মিণী। সেখানে তার সালোয়ার ছেঁড়া! রুক্মিণী লিখেছেন, ‘এটা ২০১৯ সালের এক শীতকালের ছবি। সেই সন্ধ্যার ছবি, যেদিন আমি প্রথম কত্থক ক্লাস করতে গিয়েছিলাম আর প্রথম দিনই সালোয়ার ছিঁড়ে ফেলেছিলাম। সেটাই ছিল ‘বিনোদিনী’র জন্য প্রস্তুতি নেওয়ার প্রথম দিন।’

তিনি আরও লেখেন, ‘যে সমস্ত শিক্ষক-শিক্ষিকারা আমায় নাচ শিখিয়েছেন, তাদের সবার কাছে আমি কৃতজ্ঞ। আমার অনেক ভালো-মন্দে তারা আমার হাতটা ছাড়েননি। এই ছবিটা আমায় সেই প্রস্তুতির দিনগুলোর কথা মনে করায়। হ্যাপি ওয়ার্ল্ড ডান্স ডে।’

Their job is to troll, my job is to try: Rukmini Maitra | Bengali Movie  News - Times of India

রুক্মিণীর এই ছবিতে মনামী ঘোষ মন্তব্য করেছেন, ‘কি মিষ্টি এটা’। উত্তরে মনামীকে একটি হার্ট সাইন পাঠিয়েছেন রুক্মিণী। বাকি অনুরাগীরাও রুক্মিণীকে প্রশংসায় ভরিয়েছেন। বিনোদিনী সিনেমায় একেবারে অন্যরকম একটি চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে।

রুক্মিণীর যে ছবি প্রকাশ্যে এসেছে এখন পর্যন্ত, তা দর্শকদের জল্পনা-কল্পনা বাড়িয়েছে। এখনো প্রকাশ্যে আসেনি বিনোদিনী মুক্তির দিন। রুক্মিণী এখন ব্যস্ত তার নতুন ছবি বুমেরাং নিয়ে।

জিতের বিপরীতে এ সিনেমায় দেখা যাবে রুক্মিণীকে। এই প্রথম দ্বৈত ভূমিকায় দেখা যাবে তাকে। একজন মানুষ, অন্যজন রোবট! কল্পবিজ্ঞানের ওপর নির্ভরশীল এ সিনেমা শিগগিরই মুক্তি পাবে বলে জানা গেছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!