AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধনবাড়ীতে মাটিবাহী ট্রাক অটোর মুখোমুখি সংঘর্ষে নিহত ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল
১০:৫১ পিএম, ৩০ এপ্রিল, ২০২৪
ধনবাড়ীতে মাটিবাহী ট্রাক অটোর মুখোমুখি সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার জামতলি পাথালিয়া নামক স্থানে মাটি বাহি  ট্রাক ও অটোর মুখোমুখি সংঘর্ষে অটো চালকসহ সহ দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে, এসময় একজন আহত হয়েছেন। 

মঙ্গলবার(৩০এপ্রিল)  বিকেল ৩-৩০ মিনিটে  দিকে উপজেলার জামতলী এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় প্রত্যক্ষদোষীরা জানায়, ঢাকা—টাঙ্গাইল,জামালপুর মহাসড়কের জামতলী বাসস্ট্যান্ড সংলগ্ন পরশ ইট ভাটার সামনে জামালপুর থেকে একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিক্সা ধনবাড়ীর দিকে আসতেছিলো জামতলী এলাকায় পৌঁছলে অপরদিক থেকে ছেড়ে আসা একটি মাটি কাটার  ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে অটোটি দুমড়ে মুচড়ে রাস্তার নিচে পরে যায়। এতে অটোতে থাকা একযাত্রীসহ আটো চালক ঘটনাস্থলেই মারা যান। এসময় অটোতে থাকা নিহত যাত্রীর ভাই স্বপন মিয়া(২০) গুরুত্বও আহত হন।

খবর পেয়ে থানা পুলিশ ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আহত ওই অটো যাত্রীকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালএ পাঠায়।

নিহত অটো চালক বাবলু হোসেন (৩৮) ধনবাড়ীর বলিভদ্র ইউনিয়নের খিলপাড়া গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। অপর নিহত নারী যাত্রী স্বপ্না বেগম (৩০) বলিভদ্র গ্রামের প্রবাসী আজিজুল হকের স্ত্রী। আহত যাত্রী নিহত স্বপ্না বেগমের ছোট ভাই স্বপন (২০) পানকাতা গ্রামের তৈয়ব আলীর ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে ধনবাড়ী থানার ওসি তদন্ত ইদ্রিস আলী জানান,  ট্রাকের চাপায় অটো চালকসহ দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে, একজন  আহত হন। এসময় ঘাতক  টাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করে ধনবাড়ী থানা হেফাজতে আনা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করার আইনি প্রক্রিয়া চলছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!