AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৌনীর পোশাক দেখে কটাক্ষ নেটপাড়ায় (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫৭ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২৩
মৌনীর পোশাক দেখে কটাক্ষ নেটপাড়ায় (ভিডিও)

জনসমক্ষে পোশাক খুলে যাওয়া বা পোশাকের কারণে অস্বস্তিতে পড়ার ঘটনা নতুন নয়। কিন্তু এর জন্য বিশেষ করে অভিনেত্রীদের ব্যঙ্গের শিকার হতে হয়েছে। অভিনেত্রীদের পোশাকে উনিশ-বিশ দেখলেই রে রে করে ওঠেন সোশাল মিডিয়ার নীতিপুলিশেরা।

সম্প্রতি বাঙালি অভিনেত্রী মৌনী রায়কে পোশাকের কারণে কটাক্ষের শিকার হতে হল নেটপাড়ায়। মুম্বাইয়ে টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দায় কাজ শুরু করেছেন বেশ কয়েক বছর। ইতিমধ্যে ‘ব্রহ্মাস্ত্র’-এর মতো ৫০০ কোটির ক্লাবের ছবিতেও নাম লিখিয়েছেন মৌনী।

মৌনী রায়

সম্প্রতি একতা কাপূরের একটি অনুষ্ঠানে যান মৌনী। সেখানে মৌনীর সঙ্গে ছিলেন তার স্বামী সুরজ নাম্বিয়ার। অভিনেত্রীর পরনে ছিল একটা পিঠখোলা সিমারি মিনি ড্রেস। অভিনেত্রীর জামার মাপজোক বেশ খানিকটা ছোট থাকায় ক্যামেরার সামনে খুব একটা স্বস্তিতে যে তিনি ছিলেন না, তা বোঝাই যাচ্ছিল।বার বার পোশাক সামলাতে নাজেহাল হতে হচ্ছিল তাকে।

মৌনী রায়

সেই দেখে ধেয়ে এল কটাক্ষ। কেউ লিখেছেন, ‘এর থেকে তো আমার রুমালের সাইজও বড়। আর একজন লেখেন, ‘এত ছোট জামা যদি সামলাতেই না পারেন, তবে পরেনই বা কেন?’ কেউ আবার লেখেন, ‘মানুষের যত পয়সা বাড়ে পোশাক তত ছোট হয়।’

তবে মৌনীর পোশাক নিয়ে যতই কটাক্ষ হোক না কেন, এ সব বিষয়কে পাত্তা দিতে নারাজ নায়িকা।

মৌনী রায়

মৌনী একদিকে যেমন মুম্বাইয়ে কাজ করছেন, কলকাতার সঙ্গেও তার যোগাযোগ নিবিড়। ওপার বাংলার টেলিভিশনের রিয়্যালিটি শোয়ের বিচারক থেকে বাংলার প্রথম সারির অভিনেত্রীদের ঘনিষ্ঠ বন্ধু হয়ে উঠেছেন মৌনী।

ভিডিও :

একুশে সংবাদ/এসআর

Link copied!