AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকায় শাকিবের নতুন নায়িকা কোর্টনি কফি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৫৩ এএম, ১১ ডিসেম্বর, ২০২৩
ঢাকায় শাকিবের নতুন নায়িকা কোর্টনি কফি

শুটিং শুরুর অপেক্ষায় ঢালিউড সুপারস্টার শাকিবের নতুন ছবি ‘রাজকুমার’। আর এতে তার বিপরীতে নায়িকা হচ্ছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। এরইমধ্যে শুটিংয়ে অংশ নিতে শনিবার (৯ ডিসেম্বর) ঢাকায় এসেছেন তিনি।

পরদিন রোববার (১০ ডিসেম্বর) রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে গিয়েছিলেন শাকিব ও কফি। সেখানেই একফ্রেমে ভক্তদের ধরা দেন এই দুই তারকা।

বিষয়টি নিশ্চিত করে হিমেল আশরাফ বললেন, ‌‘রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে আমন্ত্রণ করা হয়েছিল শাকিব ও কোর্টনি কফিকে। সেখানেই তাদের ফ্রেমবন্দি করা হয়েছে।’

ওই অনুষ্ঠানে তোলা স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে আসতেই নেটিজেনদের প্রশংসায় ভাসেন শাকিব-কফি। যেখানে নয়া লুকে হাজির হয়েছেন নায়ক, যা রীতিমতো সবাইকে চমকে দেয়। স্থিরচিত্রটিতে দেখা যায়, কালো ওয়েস্টার্ন আউটফিটে শাকিবকে ধরে দাঁড়িয়ে আছেন কোর্টনি কফি।

স্থিরচিত্রটি ফেসবুকে পোস্ট দিয়ে শাকিব লেখেন, ‌‘রাজকুমার আসছে’। একই ছবি নিজের ওয়ালে শেয়ার করেছেন কোর্টনি কফিও।

জানা গেছে, আগামীকাল ১২ ডিসেম্বর ঢাকায় শুরু হচ্ছে রাজকুমার ছবির শুটিং। এটি পরিচালনা করছেন ‘প্রিয়তমা’খ্যাত নির্মাতা হিমেল আশরাফ। তিনি জানান, ঢাকা, পাবনা এবং পরে আমেরিকাতে ছবিটির শুটিং শেষ হবে। রাজকুমার মুক্তি পাবে আগামী বছর রোজার ঈদে।

বঙ্গভবনে রাষ্ট্রপতির জন্মদিনের অনুষ্ঠানে রাজকুমার ছবির প্রযোজক আরশাদ আদনান, হিমেল আশরাফসহ আরও উপস্থিত ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী, ‘প্রিয়তমা’র নায়িকা ইধিকা পাল ও কণ্ঠশিল্পী কোনাল।

প্রসঙ্গত, প্রেম, পারিবারিক সম্পর্ক ও একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার।


একুশে সংবাদ/এসআর

Link copied!