AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোর্ডে অ, আ লিখে বাংলা শিখেছেন শাকিব খানের নায়িকা মার্কিন তরুণী কোর্টনি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:১৭ এএম, ৮ ডিসেম্বর, ২০২৩
বোর্ডে অ, আ লিখে বাংলা শিখেছেন শাকিব খানের নায়িকা মার্কিন তরুণী কোর্টনি

প্রথমবারের মতো ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন কোনো মার্কিন তরুণী কোর্টনি কফি। ‘রাজকুমার’ সিনেমায় দেখা যাবে তাকে।


পাঁচ দিন পর শুরু হচ্ছে শাকিব খানের নতুন সিনেমার শুটিং। শুটিংয়ে অংশ নিতে ৯ ডিসেম্বর সকালে বাংলাদেশে আসছেন কোর্টনি কফি। বিষয়টি গণমাধ্যমকে জানান নির্মাতা হিমেল আশরাফ।

শাকিব খানের চমক, নতুন নায়িকা কোর্টনি কফি

এই নির্মাতা জানান, কোর্টনি কফির এটি প্রথম বাংলা ভাষার চলচ্চিত্র। শুটিংয়ের জন্য তার প্রস্তুতির শেষ নেই। শিখছেন বাংলা ভাষাও। বাংলা শেখার বিষয়টি নিজের ফেসবুক পেজের মাধ্যমেও জানিয়েছেন তিনি।

কোর্টনি কফি। ফেসবুক থেকে

বেশ কয়েক মাস ধরে নিজের বাড়িতে বাংলা ভাষা শেখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন কোর্টনি। এ–সংক্রান্ত পোস্টও তিনি ফেসবুকে দিয়েছেন। বাসার দেওয়ালে বাংলা বর্ণমালা সংবলিত সাদা বোর্ড টাঙিয়ে তা নিজের ফেসবুক পেজে পোস্ট করে লেখেন, ‘আমি শিখছি’।  

শাকিব খানের মার্কিন নায়িকা কোর্টনি কফি

পরিচালক হিমেলের ভাষ্য, কোর্টনি তো আর অনর্গল বাংলা ভাষায় কথা বলতে পারবেন না। তবে স্ক্রিপ্টে যা আছে, তা ভালোভাবে আয়ত্ত করেছেন। তার সিরিয়াসনেস মুগ্ধ করার মতো।

‘প্রিয়তমা’র পোস্টারের সামনে কোর্টনি কফি। ফেসবুক থেকে

২০২১ সালের নভেম্বরে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। এরপরের বছরের মার্চের শেষের দিকে নিউ ইয়র্কের একটি রেস্টুরেন্টে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে পরিচয় করিয়ে দেওয়া হয় নবাগতা কোর্টনি কফিকে। একইসঙ্গে উন্মোচিত হয় সিনেমার প্রথম মোশন পোস্টার। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!