AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্যানসারে মারা গেছেন পাকিস্তানি অভিনেত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৪ পিএম, ৭ ডিসেম্বর, ২০২৩
ক্যানসারে মারা গেছেন পাকিস্তানি  অভিনেত্রী

ক্যানসারে মারা গেছেন পাকিস্তানের এক সময়ের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী নওশীন মাসুদ। তিনি একাধারে লেখক, প্রযোজক এবং উপস্থাপক হিসেবেও সাড়া ফেলেছিলেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পাকিস্তানের শোবিজ অঙ্গনে।

 

জি-নিউজ নেটওয়ার্ক নামের একটি অনলাই নিউজ পোর্টাল থেকে জানা গেছে, দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন এ অভিনেত্রী। অবশেষে ক্যানসারের কাছে গেরে গেলেন পাকিস্তানের সত্যিকারের এ আইকন। বহুমুখী প্রতিভাধর এ অভিনেত্রীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন পাকিস্তানের তারকারা।

নওশীন মাসুদের সাবেক স্বামী তারিক কুরাইশি ফেসবুক পোস্টে তার মৃত্যুর দুঃখজনক খবর শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘আমার সাবেক স্ত্রী নওশীন মাসুদ ক্যানসারের সঙ্গে দীর্ঘ এবং কঠিন লড়াইয়ের পরে মারা গেছেন। তিনি তার পুত্রদের জন্য চমৎকার স্মৃতি রেখে শান্তিতে বিশ্রাম নিন।’

অভিনেতা আদনান সিদ্দিকী সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানি অভিনেত্রীর মৃত্যুর খবরে শোকপ্রকাশ করে লিখেছেন, ‘নওশীন মাসুদ, প্রিয় বন্ধু এবং সুন্দর আত্মাকে বিদায়। তার উষ্ণতা এবং শৈলী আমরা ক্যামেরার বাইরে এবং ক্যামেরার বাইরে শেয়ার করা প্রতিটি মুহূর্তে জাদু তৈরি করেছে। আমরা সৃষ্টি করা স্মৃতিগুলোর জন্য কৃতজ্ঞ। শান্তিতে বিশ্রাম নিন, নওশীন’৷

নওশীন মাসুদ অসংখ্য জনপ্রিয় পাকিস্তানি নাটকে অভিনয় করেছেন। এসব নাটকের মধ্যে রয়েছে ‘জাল’, ‘কলোনি ৫২’, ‘গের তো আখির আপনা হ্যায়’ এবং ‘ডলি কি আয়েগি বারাত’। এ সব নাটকই ছিল অসাধারণ হিট, এরপরেই নওশীন খুব তাড়াতাড়ি জনপ্রিয় হয়ে ওঠে। পাকিস্তানি অভিনেত্রী ‘আন্দাজ আপনা আপনা’সহ জনপ্রিয় অনেক শো উপস্থাপনা করেছেন।

শাহজাদ রাই, জুনায়েদ জামশেদ, আমির জাকি, জাওয়াদ আহমেদ এবং মিউজিক ব্যান্ড জুনুনসহ জনপ্রিয় পাকিস্তানি গায়কদের একাধিক মিউজিক ভিডিও পরিচালনাও করেছেন নওশীন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!