AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশে আসছেন ‘দরদ’ সিনেমার নায়িকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫৪ পিএম, ২ ডিসেম্বর, ২০২৩
বাংলাদেশে আসছেন  ‘দরদ’ সিনেমার নায়িকা

ভারতের বেনারসে শেষ হয়েছে ‘দরদ’ সিনেমার প্রথম লটের শুটিং। এরপর গত মাসে শাকিব খান ঢাকায় ফিরলেও দেশের বিভিন্ন জায়গায় সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং এখনও শুরু হয়নি।

 

এরমধ্যেই ‘দরদ’ সিনেমার নির্মাতা অনন্য মামুন জানালেন, ডিসেম্বরেই বাংলাদেশে শুরু হবে দ্বিতীয় লটের শুটিং। বেশ গোপনীয়তা রক্ষা করেই থাকবে শুটিংয়ের সকল আয়োজন। এমনকি ‘দরদ’ সিনেমার বলিউডের নায়িকা সোনাল চৌহানও বাংলাদেশে পা রাখবেন লুকিয়ে। কাউকে জানিয়ে বা ঢাকঢোল পিটিয়ে নয়।

লুকিয়ে বাংলাদেশে আসবেন শাকিব খানের বলিউডের নায়িকা

অনন্য মামুন বলেন,  ‘দরদ’ সিনেমা নিয়ে নানা ধরনের প্রশ্ন করা হচ্ছে। সবাই আমাকে প্রশ্ন করে ‘দরদ’ এর শুটিং বন্ধ হয়ে গেলো নাকি! তাই সিনেমার আপডেট দিতে লাইভে এসেছি। ডিসেম্বর মাসেই দরদের বাংলাদেশ অংশের শুটিং শুরু হচ্ছে। আর সিনেমাটি আগামী বছরের অর্থাৎ ২০২৪ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। এটা নিয়ে কোনো ধরনের কনফিউশন নেই।

জানা গেল শাকিবের বলিউড নায়িকার নাম

এরপর এই নির্মাতা বলেন, ‘বাংলাদেশের অংশে সিনেমার নায়িকা সোনাল চৌহান শুটিংয়ে অংশ নিলেও গ্যারান্টি দিচ্ছি কেউ বলতে পারবে না, সে কবে ঢাকায় আসবে, কবে কোথায় তাকে নিয়ে শুটিং হবে।’

এর কারণ হিসেবে মামুন বলেন, ‘আমি জানি, এটা জানলে বাংলাদেশে যেখানেই শুট করি না কেন, আমরা ক্যামেরা আটকাতে পারব না।’

অবশেষে জানা গেলো শাকিবের বলিউড নায়িকার নাম | বিনোদন

অনন্য মামুন আরও বলেন, ‘দরদ’ সিনেমার সব কিছু প্রথমে হিন্দিতে মুক্তি পাবে। এটা আমার আর শাকিব খানের পরিকল্পনা। দরদ একটি বলিউড সিনেমা হতে যাচ্ছে। যে ছবি দিয়ে শাকিব খানের বলিউডে অভিষেক ঘটছে। এমন কোনো নতুন টেকনোলজি নেই যে ‘দরদ’-এ আমরা ব্যবহার করিনি। শাকিব ভাই, আমি মিলে দর্শকদের একটি ভালো প্রজেক্ট দিতে চাচ্ছি।’

অবশেষে জানা গেলো শাকিবের বলিউড নায়িকার নাম | বিনোদন

প্রসঙ্গত, ‘দরদ’ সিনেমায় শাকিব খান ও সোনাল চৌহান ছাড়াও আরও অভিনয় করেছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ। বাংলাদেশের পাশাপাশি ছবিটির সহ-প্রযোজনায় রয়েছে ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!