AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অক্ষয়ের সঙ্গে যে কারণে কাজ করতে চান না কিং খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০২ পিএম, ৩০ নভেম্বর, ২০২৩
অক্ষয়ের সঙ্গে যে কারণে কাজ করতে চান না কিং খান

‘দিল তো পাগল হ্যায়’তে একসঙ্গে কাজ করেছেন অক্ষয় কুমার এবং শাহরুখ খান। অক্ষয়ের ব্লকবাস্টার ছবি ‘হে বেবি’তে ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে শাহরুখ-অক্ষয়কে। ব্যাস, ওইটুকুই। তারপর আর একে-অপরের সঙ্গে কাজ করেননি এই দুই বলিউড মহাতারকা।

কিন্তু কেন? দুই তারকা কেন একসঙ্গে আর বেশি ফ্রেম শেয়ার করলেন না। এর কারণ জানিয়েছেন শাহরুখ স্বয়ং। এর কারণ নাকি অক্ষয়ের জীবনযাত্রা, যা মাত্রাতিরিক্ত অনুশাসনে পরিপূর্ণ বলে মনে হয় শাহরুখের। কিং খান মনে করেন, তিনি এবং অক্ষয় এক্কেবারে বিপরীত মেরুর মানুষ। কোনও কিছুই মেলে না তাঁদের। ‘তোমার হল শুরু আমার হল সারা’র মতো অবস্থা। ফলে তাঁদের একসঙ্গে পথ চলা সম্ভব নয় কোনও মতেই।

শাহরুখ বলেছিলেন, “এ ব্যাপারে কী আর বলব। আমি ওর মতো এত সকালে ঘুম থেকে উঠি না। আমি ঘুমতে যাই যখন, অক্ষয় ওঠে তখন। ওর দিন শুরু হয় অনেক আগে। আমি যখন কাজ করতে শুরু করি অক্ষয়ের প্যাক আপ হয়ে যায়। তাই ও অনেক সময় নিয়ে কাজ করতে পারে। আমি নিশাচর। আমার মতো অনেকেই রাতে শুটিং করতে পছন্দ করেন না। অক্ষয়ের সঙ্গে কাজ করা মজার অভিজ্ঞতা। কিন্তু নিশ্চিত জানি, আমাদের সেটে কখনও দেখাই হবে না। ওর বাড়ি যাওয়ার সময় আমি সেটে আসব। তাই ওর সঙ্গে কাজ করার ষোলোআনা ইচ্ছা থাকলেও, আমাদের সময় ম্যাচ করবে না।”


একুশে সংবাদ/ন.আ.প্র/জাহা

Link copied!