AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বলিউডে পা রাকছেন হিরো আলম, জুটি বাঁধবেন রাখি সাওয়ান্তর সঙ্গে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৬ পিএম, ২৮ নভেম্বর, ২০২৩
বলিউডে পা রাকছেন হিরো আলম,  জুটি বাঁধবেন  রাখি সাওয়ান্তর সঙ্গে

বলিউডের ড্রামা কুইন খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্তর সঙ্গে এবার জুটি বাঁধতে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ার বরাতে আলোচনায় আসা কনটেন্ট ক্রিয়েটের হিরো আলম। ‘গ্যাংস্টার’ নামের নতুন একটি সিনেমা জুটি হতে যাচ্ছেন রাখি-হিরো আলম।


মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর আড়াইটায় গনমাধ্যমকে দুবাই থেকে বিষয়টি নিশ্চিত করেন হিরো আলম। তিনি বলেন, গতকাল (২৭ নভেম্বর) কথা হয়েছ বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তর সঙ্গে। তার সঙ্গে জুটি হয়ে সিনেমাায় কাজ নিয়ে আলাপ হয়েছে আমাদের।


তিনি বলেন, সিনেমার নাম ‘গ্যাংস্টার’। এটি প্রযোজনা করবেন আরাভ খান ভাই। তিনিই গতকাল রাখি সাওয়ান্তের সঙ্গে আলাপের ব্যবস্থা করেছিলেন।

jagonews24
এছাড়াও বলিউড অভিনেত্রীর সঙ্গে অন্য কোনো আলোচনা হয়েছে কিনা জানতে চাইলে হিরো আলম বলেন, তার সঙ্গে কথা বলে আমার কাছে তাকে খুব খোলা মনের মানুষ মনে হয়েছে। ইন্ডাস্ট্রিতে অনেকেই জিরো থেকে হিরো হয়েছে, আমাকেও এভাবে উৎসাহ দেয়া হয়েছে। আর যেটা বুঝতে পেরেছি অভিনয়ে চেহারা কোনো বিষয় না, অভিনয়ই হচ্ছে বড় গুণ।

 

প্রসঙ্গত, বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন হিরো আলম। সেখানে আরাভ খানের একটি মোবাইল ফোনের শোরুম উদ্বোধন করতে গিয়েছেন আলোচিত এ কনটেন্ট ক্রিয়েটর।

 

একুশে সংবাদ/না.স

Link copied!