AB Bank
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শীতের শুরুতেই মোহনীয় রূপে হাজির মিম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৩৪ পিএম, ২৭ নভেম্বর, ২০২৩
শীতের শুরুতেই মোহনীয় রূপে হাজির মিম

শীতকে স্বাগত জানিয়ে ভক্তদের উষ্ণতা ছড়ালেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সম্প্রতি সামাজিক যোগাযোগামধ্যমে শাড়ি পরে নিজের কিছু ছবি প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার এই অভিনেত্রী। অফ হোয়াইট শাড়িতে মিমকে দেখা গেছে মোহনীয় রূপে।

এরইমধ্যে নেটিজেনদের নজর কেড়েছে মিমের এই লুক। ভক্তদের প্রশংসায় ভাসছেন এ তারকা। এছাড়া ছবিগুলোতে মন্তব্য করেছেন হাজারেরও বেশি অনুসারী। প্রতিক্রিয়া জানিয়েছেন ৩৬ হাজারের বেশি।

এদিকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এখন দুই বাংলাতেই আলোচনায় রয়েছেন। গত শুক্রবার ভারতে মুক্তি পেয়েছে মিম অভিনীত সিনেমা ‘মানুষ’।

প্রসঙ্গত, মিমের টালিউডে যাত্রা শুরু হয়েছে ‘ব্ল্যাক’ সিনেমার মধ্য দিয়ে। ২০১৫ সালে মুক্তি পাওয়া সেই সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করেন সোহম। এরপর ‘ইয়েতি অভিযান’, ‘সুলতান দ্য স্যাভিয়ার ’ও ‘থাই কারি’ নামের আরও তিনটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। কলকাতায় ‘মানুষ’ তার পঞ্চম সিনেমা। দুই বাংলায় প্রথমবার কোনো সিনেমায় অতিথি চরিত্রে দেখা মিলল তার। যেখানে পুলিশ অফিসারের চরিত্রে পর্দায় হাজির হয়েছেন লাস্যময়ী এই নায়িকা।

বিদ্যা সিনহা মিম ২০০৭ সালে ‘লাক্স চ্যানেল আই সুপার স্টার’ প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেন। একই বছরে হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। ২০১৪ সালে ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে মিম শ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব অর্জন করেন।

সম্প্রতি ‘দিগন্তে ফুলের আগুন’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন অভিনেত্রী। এ সিনেমায় মিম অভিনয় করেছেন লেখক, গবেষক, শিশুসংগঠক ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের চরিত্রে। তার বিপরীতে শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লা কায়সারের চরিত্রে অভিনয় করেছেন মোস্তফা মন্ওয়ার।

 


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!