AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেম করছেন তাপস-বুবলী? মুন্নীর স্ট্যাটাসে তোলপাড়


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৩৯ পিএম, ৪ নভেম্বর, ২০২৩
প্রেম করছেন তাপস-বুবলী? মুন্নীর স্ট্যাটাসে তোলপাড়

তবে কি আবারও প্রেমে পড়েছেন নায়িকা শবনম বুবলী? ফুল ফুটেছে মনে? একটা স্ট্যাটাস নাকি হুল ফুটিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ইতোমধ্যে যা ভাইরাল। এটি দেওয়া হয়েছে নারী উদ্যোক্তা, গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপার্সন ফারজানা মুন্নীর ফেসবুক প্রোফাইল থেকে।

যেখানে তিনি অভিযোগ দাগিয়েছেন চিত্রনায়িকাকে ঘিরে। বলা হয়েছে, বুবলী নাকি সংসার ভাঙছেন তার। নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের।

পোস্টটি মুহূর্তেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। শুধু তাঁদের সংসারই নয়, প্রসঙ্গক্রমে সেখানে তোলা হয়েছে শাকিব ও অপু বিশ্বাসের সংসারের কথাও।

বিষয়টি নিয়ে যোগাযোগ করা হয় ফারজানা মুন্নীর সঙ্গে। তাঁর একান্ত সহকারী মৌ রহমান বলেন, ‘শুধু মুন্নী ম্যামই নয়, তাপস স্যারের প্রোফাইলও হ্যাক হয়েছে। এখনও রিকোভার করতে পারিনি। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

এদিকে টিএম ফিল্মসের ব্যানারে পাওয়া যাবে শবনম বুবলীকে। চিত্রনায়িকা পরী মণি ও বুবলীকে একসঙ্গে দেখা যাবে। ছবির নাম ‘খেলা হবে’। ছবিটির পরিচালক তানিম রহমান অংশু।

এপার-ওপার দুই বাংলাতেই তাঁদের এ নতুন প্রজেক্ট নিয়ে বেশ লেখালেখিও হয়েছে। আর সে কারণেই হ্যাকার হয়তো বেছে নিয়েছেন বুবলীকে। মুন্নীর পক্ষ থেকে জানানো হয়েছে শুধু হ্যাকই নয়, হ্যাকার ব্ল্যাকমেইল করার চেষ্টা করছে।
 

একুশে সংবাদ/এনএস/এসআর

Link copied!