AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেমিকার পাশে দাঁড়ালেন হৃতিক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪২ পিএম, ১৬ অক্টোবর, ২০২৩
প্রেমিকার পাশে দাঁড়ালেন হৃতিক

এমনিতেই বয়সের তুলনায় ১৭ বছরের বড় হৃতিক রোশনের সঙ্গে প্রেম করা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি সাবা আজাদকে। এবার নেটপাড়ায় ফের হাসির খোরাক হলেন হৃতিকের প্রেমিকা সাবা আজাদ।

সম্প্রতি মুম্বইয়ে একটি ফ্যাশন শোতে গান গাইছিলেন সাবা। কিন্তু গাইতে গাইতে র‌্যাম্পে যেভাবে নাচতে শুরু করলেন অভিনেত্রী, তা খুব একটা ভাল চোখে দেখেননি অনেকেই। সাবাকে মানসিক ভারসাম্যহীনের তকমাও দিয়েছে কেউ কেউ। বলা হয় তার চিকিৎসার প্রয়োজন। কেউ কেউ তো তাকে মনোবিদ দেখানোর পরামর্শও দিয়ে বসেন। এবার প্রেমিকার সাবার জন্য ময়দানে নিজেই নামলেন হৃতিক।

হৃতিকের সঙ্গে সম্পর্কে আসার পর থেকে রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন সাবা। তিনি অভিনেত্রী হওয়ার পাশাপাশি গায়িকাও। তার গানের প্রশংসায় পঞ্চমুখ হৃতিক। প্রেমিকাকে নিয়ে যে গর্বিত, সেটাও বলেছেন বিভিন্ন সময়।

তবে ল্যাকমে ফ্যাশন উইকে তাঁর র‌্যাম্পওয়াক দেখে অনেকেই সমালোচনা করেছেন সাবার। এবার প্রেমিকাকে আগলে রাখলেন হৃতিক। সাবার সে দিনের পারফরম্যান্সের ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে হৃতিক লেখেন, ‘এমন সমর্পণ করতে পার বলেই তো এত ঔজ্বল্য তোমার।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি। এক কথায় সাবার হয়ে জবাব দিয়ে দেন কৃশ খ্যাত এ অভিনেতা।


একুশে সংবাদ/এসআর
 

Link copied!