AB Bank
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতীয় ইন্ডাস্ট্রি থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন : প্রিয়াঙ্কা চোপড়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:০৫ পিএম, ৬ অক্টোবর, ২০২৩
ভারতীয় ইন্ডাস্ট্রি থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন : প্রিয়াঙ্কা চোপড়া

ভারতীয় সিনেমায় আর ফেরার কোনো সম্ভাবনা নেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। কারণ, সম্প্রতি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন এ অভিনেত্রী। শুধু তা-ই নয়, বলিউডের একটি সিনেমার কাজ না করে দিয়েছেন এ অভিনেত্রী।


আমেরিকার জনপ্রিয় সিঙ্গার নিক জোনাসকে বিয়ে করার পর থেকে আমেরিকাতেই দীর্ঘস্থায়ীভাবে বসবাস করছেন প্রিয়াঙ্কা। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, কাজিন প্রিয়াঙ্কার বিয়েতে ভারতে আসার কথা ছিল অভিনেত্রীর। 
 

পাশাপাশি একটি বলিউড সিনেমা সাইন করারও কথা ছিল। কিন্তু হলিউডে ব্যস্ততার কারণে বোনের বিয়েতে আসতে পারেননি প্রিয়াঙ্কা। একই সঙ্গে না করে দিয়েছেন নতুন বলিউড ওই সিনেমার কাজ।


বলিউড অভিনেতা ফারহান আখতারের পরিচালনায় ‘জি লে জারা’ নামের নতুন ওই সিনেমায় অভিনয় করতে আপত্তি করেছেন প্রিয়াঙ্কা। কারণ, সিনেমার স্ক্রিপ্ট মোটেও পছন্দ হয়নি নায়িকার। কিন্তু নির্মাতা ফারহান বলছেন, প্রিয়াঙ্কার শিডিউল পাওয়া যাচ্ছে না। তাই কাস্টিংয়ে বড় পরিবর্তন করতে হবে।

কেন ভারতীয় ইন্ডাস্ট্রি থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন নায়িকা? ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের মাধ্যমে জানা যায়, দীর্ঘ সময় ধরেই এ ইন্ডাস্ট্রি নিয়ে ক্ষোভ ছিল প্রিয়াঙ্কার।

একসময় বলিউড ইন্ডাস্ট্রির নির্মাতাদের কাছে নানা কটাক্ষের শিকার হয়েছিলেন গায়ের রং নিয়ে। কূটনীতির চালে বলিউড থেকে বিদায় নিয়ে এক সময় আমেরিকায় পাড়ি জমান নায়িকা। ক্ষোভ শুরু সেখান থেকেই।

সম্প্রতি প্রিয়াঙ্কা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। সংবাদমাধ্যমে বলেছেন, সিনেমা হিট করতে অশ্লীল দৃশ্য ধারণের পথে হাঁটেন নির্মাতা। শুধু তা-ই নয়, বলিউড সিনেমা মানেই নায়িকাকে স্বল্প ড্রেস পরিয়ে শরীর প্রদর্শন–এমন মন্তব্যও করেছেন অভিনেত্রী।


তাই ‘জি লে জারা’ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন। এতে বেশ হতাশ হয়েছেন প্রিয়াঙ্কা ভক্তরা। কারণ, ভারতীয় সিনেমায় কামব্যাক করার কথা থাকলেও শেষ পর্যন্ত তা আর করছেন না বিশ্ব সুন্দরী খেতাবজয়ী প্রিয়াঙ্কা চোপড়া।
 

 

একুশে সংবাদ.কম/স.টি/না.স 

Link copied!