AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্যারিস ফ্যাশন উইক মাতালেন যে বাংলাদেশি মডেল


Ekushey Sangbad
ইসরাত জাহান, ফ্রান্স
০৫:৫৪ পিএম, ২ অক্টোবর, ২০২৩
প্যারিস ফ্যাশন উইক মাতালেন যে বাংলাদেশি মডেল

ফ্রান্সের রাজধানী প্যারিসের কোল ঘেষা সেন নদীর তীরে শুরু হয়েছে সারা বিশ্বের সুন্দরীদের মিলনকেন্দ্র, ‘প্যারিস ফ্যাশন উইক-২০২৩ ’-এর আসর। এ আসরে অংশগ্রহন করেন বাংলাদেশের মেয়ে ‘মিস গ্র্যান্ড বাংলাদেশ ২০২২’ বিজয়ী তৌহিদা তাসনিম তিফা।

 

ঘোষনা অনুযায়ী তিফা দুবাইয়ের ক্রিস্টালিন অ্যানের ডিজাইন করা পোশাক পরে প্যারিসের লে সেলুন দে মিরোইরস ভেন্যুতে ক্যাটওয়াক করেন। গত বছর এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ বিজয়ী তানজিয়া মিথিলা।


প্যারিস ফ্যাশন উইকের মতো বিখ্যাত ইভেন্টে অংশ নিতে পেরে উচ্ছাস প্রকাশ করে মডেল তিফা বলেন "প্যারিস ফ্যাশন সপ্তাহে যোগ দেওয়ার সুযোগ আমি সত্যিই খুব খুশি। কারণ, সারা পৃথিবীর মডেলদের স্বপ্ন থাকে প্যারিস ফ্যাশন উইক, মিলান ফ্যাশন উইক, নিউইয়র্ক ফ্যাশন উইকের মতো বিখ্যাত আসরে অংশ নেওয়ার। আমি একজন বাংলাদেশি হয়ে এত বড় অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেয়েছি। এটি আমার এবং আমার দেশের জন্য অনেক বড় সম্মানের ও গর্বের’।


এ আয়োজনে অংশ নিয়েছেন পৃথিবীর বিভিন্ন দেশ থেকে আসা প্রখ্যাত সব মডেল। তিফা মনে করেন তাঁদের কাছ থেকে অনেক কিছুই শেখার আছে। তিফা বলেন, ‘পৃথিবীর বহু দেশ থেকে নামীদামি মডেল ও ডিজাইনার এই অনুষ্ঠানে যোগ দিয়েছেন।


উল্লেখ্য, গাজীপুরের জয়দেবপুরের মেয়ে তিফা। আইনজীবী মা তিফাকেও আইন বিষয়ে স্নাতক শেষ করিয়েছেন। ছোটবেলায় মায়ের কাছে শিখেছেন গান, ওস্তাদের কাছে নাচ। দক্ষতা রয়েছে উপস্থিত বক্তৃতা ও অভিনয়েও। আর এসব আয়ত্ব করতে মা-বাবার উৎসাহই ছিল তার বড় শক্তি। ছোট পর্দায় অভিনয়ও করেছেন তিফা। এছাড়াও স্বপ্ন ছিল, নিজের  নামের সাথে একটি উপাধি যুক্ত হবে কোনো একদিন আর সেভাবেই নিজেকে তৈরি করে আসছিলেন।

 

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’-তে অংশ নিয়ে তৃতীয় রানার্স আপ হয়ে নতুন মাত্রায় যাত্রা শুরু তিফার। এরপর ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এ অংশ নিয়ে হলেন শীর্ষ ১০-এর একজন। সেখানে তিফাকে আলাদাভাবে ‘মিস ট্যালেন্টেড ২০২০’ ঘোষনা করা হয়।
 

একুশে সংবাদ/স ক 

Link copied!