AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রহস্যে ভরপুর ‘আমি কী তুমি’!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৩ পিএম, ২৬ জুলাই, ২০২৩

নির্মাতা ভিকি জাহেদের নতুন ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’-তে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। আর এ নির্মাতা-অভিনেত্রী জুটি বরাবরই দর্শকদের চমক উপহার দিয়েছে। ‘পুনর্জন্ম’, ‘রেডরাম’ কিংবা ‘দ্য সাইলেন্স’ দেখলেই সেটা বোঝা যায়।

 

রোববার সন্ধ্যায় প্রকাশ্যে এসেছে ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনের প্রথম অরিজিনাল ‘আমি কী তুমি’-এর ট্রেলার। ২ মিনিট ৫৪ সেকেন্ডের এই ট্রেলারে পাওয়া গেছে রহস্যের গন্ধ।

 

এর আগে পোস্টার দিয়ে চমক উপহার দিয়েছিল নির্মাতারা। ট্রেলারে দেখা যায়, মেহজাবীনের চরিত্রটি প্রেম-বিরহ-দ্রোহের আঁধারে দেখানো হয়েছে। জাগতিক এবং অলৌকিক ব্যাপারের সঙ্গে যোগ হয়েছে এলিয়েন রহস্য। সিনেমার নায়িকা, রোমান্স, মুখোশমানব, ক্রিস্টাল বল বৃষ্টি কী ছিল না ট্রেলারে।

 

ট্রেলারের একটি সংলাপ উল্লেখ না করলেই নয়। শোনা যায় কেউ একজন বলছেন, ‘ধরো তুমি সুরক্ষার জন্য একটা ইঁদুরকে মারলে এটা তোমার জন্য রাইট, বাট ইঁদুরের জন্য চরম রং’। এই সংলাপে আপেক্ষিকতার কথাই যেন তুলে ধরেছেন নির্মাতা।

 

জানা গেছে, সাত পর্বের ‘আমি কী তুমি’ সিরিজে তিথি চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। এ ছাড়া বিভিন্ন চরিত্রে আরও আছেন শ্যামল মাওলা, জুনায়েদ বোগদাদী, ফজলুর রহমান বাবু, ওয়াহিদা মল্লিক জলি, তারিক আনাম খান, সাদিয়া ইসলাম মৌ, ইন্তেখাব দিনার, আবুদল্লাহ আল সেন্টু প্রমুখ। ওয়েব সিরিজটি বৃহস্পতিবার ২৭ জুলাই মুক্তি পাচ্ছে।

 

একুশে সংবাদ/ফ.ন.প্র/জাহা

 

 

Link copied!