AB Bank
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেদহীন শরীরের খাঁজ হতে চুঁইয়ে পড়ছে কামনীয়তা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৮ পিএম, ১৯ জুন, ২০২৩
মেদহীন শরীরের খাঁজ হতে চুঁইয়ে পড়ছে কামনীয়তা!

সময়ের আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম, ছবি: ফেসবুক।

সময়ের আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম। আসছে ঈদে তাকে দেখা যাবে হইচই ওটিটি প্ল্যাটফর্মে ‘মিশন হান্টডাউন’ সিরিজে। সানি সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত এ সিরিজ শুধু নয়; মিম ধরা দিচ্ছেন দীপংকর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমাতেও। তার আগে টানটান ফিগারের এ নায়িকা বুকে কাঁপন ধরিয়েছেন দর্শক ও ভক্তদের।

 

রোববার (১৮ জুন) সকালে জনপ্রিয় ফটোগ্রাফার রফিকুল ইসলাম তার ফেসবুক পেজে ছেড়েছেন মিমের একটি স্থিরচিত্র। মুহুর্তেই ভাইরাল হয়ে পড়ে সে ছবি।

May be an image of 1 person

ছবিতে দেখা যায় টকটকে লাল রঙের ল্যাটেক্স প্যান্ট পরে বসে আছেন মিম। পা ছড়ানো মিমের ডান উরুর ভেতরের অংশের অবয়ব তুলে ধরেছে আঁটোসাটো প্যান্ট। কাঁধে ঝুলছে লাল ব্লেজার। ফর্সা ছিপছিপে শরীরে জড়ানো নেভি ব্লু ব্রা’র ফাঁকগলে ফুটে উঠেছে তার ডান স্তনের একাংশ। হীরে সদৃশ লকেট ঠাঁই নিয়েছে স্তন যুগলের মধ্যবর্তী ঢালু জায়গায়।

 

মিমের মেদহীন শরীরের প্রতিটি খাঁজ হতে চুঁইয়ে চুঁইয়ে পড়ছে কামনীয়তা। এর সঙ্গে মিমের কার্ল করা চুল আর ভরাট লিপস্টিক মাখা পুরুষ্ট ঠোঁট যেন আরো কামার্ত করে তুলছে নেটাগরিকদের। ছিপছিপে আবেদনময়ী মিমের দেহের ভাঁজ হতে উপচে পড়া উষ্ণতায় কুপোকাত সকল পুরুষ।

May be an image of 1 person

নিজের ফেসবুক পেজ ও ইনস্টাগ্রামেও ছবিটি ছেড়েছেন মিম। এমন ছবি দেখে যে উত্তেজনার পারদে পুড়ছেন নেটাগরিকরা তা টের পাওয়া গেছে মন্তব্যের ঘরে। মিমকে দেশের সবচেয়ে আবেদনময়ী নায়িকার তকমা দিচ্ছেন তারা। কেউ কেউ বিহাইন্ড দ্য শুট ভিডিও চাচ্ছেন। ভালোবাসা ও উষ্ণতার অসংখ্য ইমোজির দেখাও মিলছে সেখানে।

 

উল্লেখ্য, মিম এর আগেও ব্লেজারের ভেতরে শুধু ব্রা পরে ফটোশুট করেছিলেন। জিম করার সময় ভিডিও করে ছেড়েছিলেন অন্তর্জালে। সেবারও চড়িয়ে দিয়েছিলেন উষ্ণতার পারদ।

 

একুশে সংবাদ/এপি

Link copied!