AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘ভিডিওটি আমার একান্ত ব্যক্তিগত, ব্যাখ্যা দেয়ার কিছু নেই’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩৩ পিএম, ১ জুন, ২০২৩
‘ভিডিওটি আমার একান্ত ব্যক্তিগত, ব্যাখ্যা দেয়ার কিছু নেই’

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেতা শরিফুল ইসলাম রাজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত কয়েকটি ছবি ও ভিডিও ফাঁসের ঘটনা এখন টক অব দ্য টাউন। বিষয়টি নিয়ে বিভিন্ন মহলে চলছে নানা সমালোচনা ও বিতর্ক। ছবি ও ভিডিও ফাঁসের ঘটনার রাত থেকেই প্রথমে কথা বলা শুরু করেন অভিনেত্রী সুনেরাহ।


একপর্যায়ে অভিনেতা শরিফুল রাজের স্ত্রী পরীমণিও কথা বলেন। সুনেরাহ ও পরীমণি তারা একে-ফরকে দোষারোপ করতে থাকেন এ ঘটনায়। পরবর্তীতে নায়কও এ ঘটনায় সংবাদমাধ্যমে কথা বলেন। ঘটনার শুরু থেকে নাজিফা তুষি ও তানজিন তিশাকে কথা বলতে দেখা যায়নি। তবে তানজিন তিশা জানিয়েছেন তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে থাকায় এ ব্যাপারে পরে জানতে পেরেছেন।


ছোটপর্দার জনপ্রিয় এ তারকা বিষয়টি পরে জানলেও মুখ খুলেছেন। এ ভিডিও ফাঁসের ঘটনায় আইনি পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন তিনি। একই সঙ্গে জানিয়েছেন, ছড়িয়ে পড়া ভিডিওটি তার ব্যক্তিগত। এ কারণে এ নিয়ে ব্যাখ্যা দেয়ার কিছু মনে করেন না তিনি।


বুধবার (৩১ মে) রাত সোয়া ১০টায় ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে এ কথা বলেন তিনি। স্ট্যাটাসে তিনি লেখেন, ‘দুটি শো-তে অ্যাটেন্ড করার কারণে বেশ কিছুদিন ধরে আমি আমেরিকাতে আছি। বাংলাদেশে যখন সকাল তখন এখানে গভীর রাত। এ জন্য বাংলাদেশের খবরাখবর খুব বেশি জানি না আমি। আমাকে জড়িয়ে যে ঘটনাটা ঘটে গেছে, সেটি পরে আমি দেখেছি, জানতে পেরেছি।’


এরপরই তিনি লেখেন, ‘বিষয়টি দুঃখজনক। এটা নিয়ে আমি বলতে চাই, স্যোশাল মিডিয়াতে আমার যে ভিডিও আপ করা হয়েছে, সেটা আমার একান্তই ব্যক্তিগত ভিডিও। ৬-৭ বছর আগে আমরা বন্ধুরা ফান করে ভিডিওটি করেছিলাম। যেহেতু এটা আমার একান্ত ব্যক্তিগত ভিডিও, তাই এটার এক্সপ্লেনেশন দেয়ার কিছু আছে বলে মনে করি না।’


তিনি আরও লেখেন, ‘প্রত্যেক মানুষের নিজস্ব জীবন আছে, পার্সোনালিটি আছে, ব্যক্তিগত ব্যাপার আছে, যেটাকে জাজ করার অধিকার অন্য কাউকে আমি দিতেও চাই না। তাই আমার দর্শক ও অনুরাগীদের উদ্দেশ্যে এতটুকুই বলব, ৬-৭ বছর আগের সামান্য একটা ক্লিপ দিয়ে ব্যক্তি তানজিন তিশাকে জাজ করে ফেলবেন না, প্লিজ।’


প্রসঙ্গত, ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়।


ছড়িয়ে পড়া ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা যায় তিশাকে। আর সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায় নাজিফা তুষির দিকে জ্বলন্ত সিগারেট হাতে তাকিয়ে আছেন শরিফুল রাজ।

 

একুশে সংবাদ/এপি

Link copied!