AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন নায়ক শাকিল খান


Ekushey Sangbad
শেখ সোহেল, বাগেরহাট
১১:১৯ এএম, ২৭ মে, ২০২৩
সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন নায়ক শাকিল খান

বাগেরহাটের রামপালে সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরা লিফলেট বিতরণ করেছেন আওয়ামীলীগ নেতা চিত্র নায়ক শাকিল খান। শুক্রবার দিনব্যাপী রামপালের বিভিন্ন এলাকায় ৩ শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে তিনি এ কার্যক্রম পরিচালনা করেন। 

 

এ সময় তার সাথে ছিলেন গৌরম্ভা ইউপি চেয়ারম্যান রাজিব সরদারসহ প্রায় ৫ শতাধিক নেতাকর্মী। আগামী জাতীয় সংসদ নির্বাচনে রামপাল ও মোংলার জনসাধারণের মাঝে সরকারের যে সব গণমুখী উন্নয়ন সম্পন্ন হয়েছে তার ফিরিস্তি তু্লে ধরে নায়ক শাকিল খান বলেন, সরকার এসডিজির রূপকল্প বাস্তবায়নে কাজ করছে। ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকার জনগণের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিল তা বাস্তবায়ন করেছে। পদ্মা সেতু, সারাদেশে বিদ্যুৎ সংযোগ স্থাপন, গ্রামীন রাস্তাঘাট নির্মাণ, অবকাঠামোগত উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, স্বাস্থ্যসেবা বৃদ্ধিসহ নানামুখী পদক্ষেপ গ্রহন করে তা বাস্তবায়ন করেছেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান নায়ক শাকিল খান।   আগামীতে তার হাতকে শক্তিশালী করতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি । এর আগে বৃহস্পতিবার দিনব্যাপী মোংলার বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের সাথে কৌশল বিনিময় করে ও অনু্রুপ লিফলেট বিতরণ করেন।

 

একুশে সংবাদ.কম/সম   

 

 

Link copied!