AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রিটেনের রাজ্যাভিষেকের অনুষ্ঠানে সোনম কাপুর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৪৬ পিএম, ৩০ এপ্রিল, ২০২৩
ব্রিটেনের রাজ্যাভিষেকের অনুষ্ঠানে সোনম কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। বর্তমানে অভিনয়ে পর্দায় খুব একটা দেখা না মিললেও বিভিন্ন অনুষ্ঠানে পাওয়া যায় এই অভিনেত্রীকে। সম্প্রতি ইংল্যান্ডের সবচেয়ে বড় অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন সোনম।

 

২০২২ সালের ৮ সেপ্টেম্বর রানি দ্বিতীয় ইলিজাবেথের মৃত্যুর পর নিয়ম অনুযায়ী নতুন রাজা হয়েছেন তার ছেলে চার্লস ফিলিপ আর্থার জর্জ। ইতোমধ্যে সিংহাসনে বসলেও, এখনও রাজা হিসাবে অভিষেক হয়নি চার্লসের।

 

আগামী ৬ মে উইন্ডজের রাজপ্রাসাদে আনুষ্ঠানিকভাবে রাজ্যাভিষেক হবে তার। শতবছরের রীতি অনুযায়ী জমকালো আয়োজনেই অভিষেক হবে নতুন রাজার। আর এতে অংশ নেবেন বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা প্রথম সারির নেতারা। সেই সঙ্গে বিশ্বের সব নামি তারকারাও উপস্থিত থাকবেন।

 

জানা গেছে, আগামী ৭ মে ওই অনুষ্ঠানে কমনওয়েলথ ভার্চুয়াল কয়্যারে যোগ দিতে চলেছেন সোনম। গণমাধ্যমে খবরটি নিজেই জানিয়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী।

 

সোনম বলেন, শিল্পের প্রতি রাজা চার্লসের যে শ্রদ্ধা ও ভালবাসা, সেটা মাথায় রেখেই একটি অনুষ্ঠানের আয়োজন করছেন কমনওয়েলথ ভার্চুয়াল কয়্যার। আমি এতে যোগ দিতে পেরে ভীষণ গর্বিত ও আনন্দিত। এটা ঐক্য, সম্প্রীতি ও শান্তির দিক থেকে অবশ্যই একটি ইতিবাচক পদক্ষেপ।

 

প্রসঙ্গত, আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন হলিউড অভিনেতা টম ক্রুজ, গায়িকা কেটি পেরি, লাওনেল রিচির মতো তারকারাও। সব মিলিয়ে রাজা চার্লসের অভিষেক যে বেশ জমকালো আয়োজনেই হতে চলেছে সেটা কোনো সন্দেহ নেই।

 

একুশে সংবাদ.কম/আ.ট/বি.এস

Link copied!