AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাকিবের কাছে কার গুরুত্ব বেশি, অপু নাকি বুবলীর?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৬ পিএম, ১ এপ্রিল, ২০২৩
শাকিবের কাছে কার গুরুত্ব বেশি, অপু নাকি বুবলীর?

ঢালিউডের তারকা অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী। তারা দু’জন কিং খান শাকিবের প্রাক্তন স্ত্রী। এদের দু’জনের ভেতর শাকিবের সঙ্গে কার সখ্যতা বেশি, এমন প্রশ্নের উত্তর প্রায়ই খুঁজে পাওয়া যায় দুই নায়িকার ফেসবুক স্ট্যাটাস দেখলে। তবে সে বিষয় এবার পরিষ্কার করে দিলেন এই অভিনেতা।

 

ঢাকাই সিনেমার জনপ্রিয় নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। গত (২৮ মার্চ) ছিল তার জন্মদিন। সেই জন্মদিনকে কেন্দ্র করে ফেসবুকে কখনও স্ট্যাটাস দিয়েছেন অপু, আবার কখনও বুবলী।

 

তাদের ফেসবুক স্ট্যাটাস দেখে ভক্তরা কখনও মনে করছে, শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের সখ্য গড়ে উঠছে। আবার সে ধারণা নিমিষেই মিথ্যা হয়ে যায় যখন বুবলীর পোস্ট দেখে ভক্তরা।

 

ঘটনা শুরু বুবলীর একটি পোস্ট থেকে। জন্মদিনকে কেন্দ্র করে প্রথমে বেশ সাদামাটাভাবে শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানান শবনম বুবলী। ফেসবুকে ছেলের জন্মদিনে আসা বাবা শাকিব খানের সঙ্গে ছেলে শেহজাদের একটি ভিডিও পোস্ট করে জানান জন্মদিনের শুভকামনা।

 

এরপরই অপু বিশ্বাস পোস্ট করেন ছেলে জয়ের সঙ্গে শাকিব খানের কেক কাটার মুহূর্ত। এই ভিডিও দেখে নেটিজেনদের ধারণা জন্ম নেয়, ঢালিউডের শাকিব খান শুধু অপু আর জয়কে নিয়েই তার জন্মদিন পালন করেছেন।

 

অপু বিশ্বাসের পর বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত ২টায় অর্থাৎ মধ্যরাতে নিজের ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেন বুবলী।

 

৩৪ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, শাকিবের সঙ্গে খুনসুটিতে মেতে আছে ছেলে শেহজাদ। ওই ভিডিওর ক্যাপশনে বুবলী লিখেছেন, বাবার জন্মদিনের রাতে যখন বাবা-ছেলের দুষ্টুমিষ্টি খুনসুটি। এরপরই জুড়ে দিয়েছেন লাল রঙের একটি হার্টশেপের ইমোজি।

 

ওই রাতেই আরও ৩টি ছবি পোস্ট করেন বুবলী। যেখানে শাকিবের সঙ্গে শুধু ছেলে শেহজাদ নয়, বুবলী ও শাকিবের কেক সাজানোর একটি ছবিও দেখা যাচ্ছে।

 

এই স্ট্যাটাসের মাধ্যমে প্রমাণ হয়ে যায়, শাকিব তার জন্মদিন শুধু অপু বিশ্বাস আর ছেলে জয়ের সঙ্গে উদ্‌যাপন করেননি। শবনম বুবলী আর ছেলে শেহজাদের সঙ্গে উদ্‌যাপন করেছেন।

 

বাবা শাকিবের জন্মদিনে দুই ছেলে সমান গুরুত্বপূর্ণ ছিল, সেটি আরও একবার বোঝাতে মধ্যরাতের বুবলীর ফেসবুক পোস্টের পর শাকিব তার এবারের জন্মদিনের স্মৃতির একটি ভিডিও  (৩১ মার্চ) শুক্রবার বিকেলে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। ১ মিনিট ৩৬ সেকেন্ডের ওই ভিডিওতে দুই ছেলের সঙ্গেই জন্মদিন পালন করেছে শাকিব তা দেখা যাচ্ছে।

 

শাকিব যদিও জন্মদিনের স্মৃতি ২৯ মার্চই ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন। কিন্তু আবারও (৩১ মার্চ) সে জন্মদিনের স্মৃতি শেয়ার করায় নেটিজেনরা ভাবছে, মধ্যরাতে বুবলীর পোস্টের পরই শাকিবের এ পোস্ট করার অর্থ দুই ছেলেই শাকিবের কাছে সমান গুরুত্বপূর্ণ।

 

অর্থাৎ ছেলেদের মা হিসেবে শাকিবের কাছে অপু-বুবলীর গুরুত্ব থাকলেও মূল কথা হচ্ছে শাকিবের কাছে প্রধান গুরুত্বের বিষয় তার দুই ছেলে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!