AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ে না করেই হানিমুনে মালাইকা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০০ পিএম, ২০ মার্চ, ২০২৩
বিয়ে না করেই হানিমুনে মালাইকা!

অর্জুন মালাইকার সম্পর্ক নিয়ে কম আলোচনা হয় না। দুজনের বয়সের মধ্যে যে বিভেদ রয়েছে সেটি নেটিজেনদের নিকট আলোচ্য বিষয়। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ, অন্যদিকে ছেলের মা হিসেবে নানান কর্তব্য পালন করতে দেখা যায় মালাইকাকে। কিন্তু অর্জুনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে নানান মন্তব্য সোশ্যাল মিডিয়ায়।

 

বিয়ে করছেন না কেন? এই প্রশ্ন যে কতবার শুনেছেন তার ঠিক নেই! এক ছেলের মা হওয়ার কারণেই মালাইকাকে নিয়ে বেশি উত্তেজনা সোশ্যাল মিডিয়ায়। কিন্তু আসলেই বিয়ে কবে করছেন? ইন্ডাস্ট্রিতে একে একে বিয়ে সেরেছেন অনেকেই। 

 

এই প্রসঙ্গে মালাইকার বক্তব্য, আমরা প্রি হানিমুনে রয়েছি। প্রত্যেকটা মুহূর্ত আমরা উপভোগ করছি। তবে, এখনো বিয়ে কবে করব সেই নিয়ে ভাবনা চিন্তা করলেও সিক্রেট তো থাকেই না। গুরুত্ব দিয়ে ভেবেছি। কিন্তু সব ভাবনা বিয়েতে শুরু আর বিয়েতে শেষ কেন? কিন্তু বিয়ে না করে প্রি হানিমুন! চোখ কপালে নেটজনতার।

 

অর্জুনের সঙ্গে যে সময় কাটাতে চান একথা আগেই জানিয়েছিলেন। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ, তারপর থেকেই অর্জুনের সঙ্গে প্রেম…মালাইকা জানিয়েছেন, অর্জুনই তার মনের মানুষ। বিয়ের বিষয়ে ভাবলে সেই নিয়ে অবশ্যই খোলাখুলি কথা বলবেন দুজনে। এদিকে, অর্জুনের বন্ধুদের দলে এখন বেশিরভাগই গাঁটছড়া বেঁধেছেন। পরিবারেও এখন অনেকেই সেটেল্ড। কিন্তু বনি কাপুরের পুত্র এখন কবে গাঁটছড়া বাঁধেন সেটাই দেখার।

 

এদিকে, ছেলের দিকেও সম্পূর্ণ সময় দিচ্ছেন মালাইকা। প্রাক্তন স্বামী আরবাজ এবং তিনি দুজনে মিলেই ছেলের সমস্ত দিকটা সামলান। অভিনেত্রী বলেছিলেন, এই যে বন্ধুত্ব এটাই সবথেকে সুন্দর এবং ভাল। এতে আমরা ভাল আছি।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

Link copied!