AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অস্কার পেল ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:২০ এএম, ১৩ মার্চ, ২০২৩
অস্কার পেল ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গান

৯৫তম অস্কার আসরে সেরা মৌলিক গানের পুরস্কার পেল দক্ষিণ ভারতীয় সিনেমা ‘আরআরআর’-এর আলোচিত গান ‘নাটু নাটু’। এই গানের শিল্পী রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব। তেলেগু ভাষায় এই গানটি কম্পোজ করেছেন প্রবীণ সংগীত পরিচালক এমএম কিরাভানি।

 

এই বিভাগে আরও মনোনয়ন পেয়েছে — অ্যাপ্লজ (টেল ইট লাইক অ্যা ওম্যান, কণ্ঠ, সুর ও সংগীত ডায়েন ওয়ারেন), হোল্ড মাই হ্যান্ড (টপ গান: ম্যাভেরিক; কথা, সুর-সংগীত, লেডি গাগা ও ব্লাড পপ), লিফট মি আপ (ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরেভার; সুর ও সংগীত রিয়ানা, টেমস, রায়ান কুগলার, লুদবিগ ইওরানসন), দিস ইজ অ্যা লাইফ (এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স, সুর-সংগীত রায়ান লট, ডেভিড বায়ার্ন ও মিৎসকি)।

 

গত বছর মুক্তির পর এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমাটি বিশ্বজুড়ে আলোড়ন তোলে। এ আলোড়নের অন্যতম একটি কারণ এই ‘নাটু নাটু’ গান। সিনেমাটিতে এই গানে নেচেছেন রামচরণ ও জুনিয়র এনটিআর।

 

চলচ্চিত্র জগতের সবচেয়ে সম্মানজনক পুরষ্কার অস্কার। যুক্তরাষ্ট্রের সময় ১২ মার্চ রাত ৮টায় (বাংলাদেশ সময় ১৩ মার্চ ভোর ৬টা) লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে শুরু এই আয়োজন। ২৩ টি শাখায় এই পুরস্কার দেয়া হবে। এবারের অস্কার সঞ্চালনা করছেন জিমি কিমেল।

 

একুশে সংবাদ.কম/য.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!