AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রকাশ্যে বেবিবাম্প, বিয়ে না করেই গর্ভবতী হুমা ?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩১ পিএম, ১ মার্চ, ২০২৩
প্রকাশ্যে বেবিবাম্প, বিয়ে না করেই  গর্ভবতী হুমা ?

ছবি: সংগৃহীত

এরই মধ্যে বিভিন্ন চেলেঞ্জিং চরিত্রে অভিনয় করে সুখ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী হুমা কুরেশি। বলিউডের নানা অনিয়ম নিয়ে খুব সোচ্চার ছিলেন তিনি। হুমা নিজেও বহুবার বডি শেমিংয়ের শিকার হয়েছেন। এসব বডি বুলিংয়ের উপযুক্ত জবাব দিয়েছে এসেছেন আলোচনায়।

 

আবারো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে হুমার ভিডিও। এ ভিডিওতে হুমা কুরেশির ছোট পেট দেখা যাচ্ছে। এই ভিডিও ভাইরাল হতেই ভক্তরা প্রশ্ন করতে শুরু করেন। অনেকেই বলছেন, হুমা কুরেশির বিয়ে ছাড়াই গর্ভবতী হয়ে গেলেন?

 

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে এসেছিলেন হুমা কুরেশি। বেগুনি পোশাকে খুব সুন্দর দেখাচ্ছিল তাকে। পাপারাজ্জিদের সামনেও ভয়ংকর পোজ দিয়েছেন। হুমা তার ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ারও করেছেন। এখন ভক্তরা ক্রমাগত এই ভিডিওতে মন্তব্য করছেন। অনেক ভক্ত হুমা কুরেশিকে জিজ্ঞাসা করেছিলেন আপনি গর্ভবতী কিনা। একই সঙ্গে অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এই ভিডিওর মন্তব্যে বলেছেন, বিয়ে ছাড়াই গর্ভবতী হয়েছেন হুমা।

 

হুমা কুরেশি এমনই একজন বলিউড অভিনেত্রী যিনি ফিট স্লিম এবং জিরো ফিগারকে গুরুত্ব দেন না। হুমা কুরেশি, যিনি তার অভিনয় দক্ষতার ভিত্তিতে অনেক ভালো ছবিতে কাজ করেছেন, এখন ওটিটির রানী হয়ে উঠেছেন। ওটিটিতে হুমার একের পর এক দুর্দান্ত ছবি এবং ওয়েবসিরিজ মুক্তি পেয়েছে। পাশাপাশি বলিউডের জমকালো ছবিতেও হাজির হয়েছেন হুমা কুরেশি।

 

সম্প্রতি, বডি শেমিং বিষয় নিয়ে নির্মিত ডাবল এক্সএল ছবিতেও কাজ করেছেন হুমা কুরেশি। এই ছবিতে হুমার সঙ্গে সোনাক্ষী সিনহাও ছিলেন।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!