AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী আঁখির অবস্থা উন্নতির দিকে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৪ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী আঁখির অবস্থা উন্নতির দিকে

তিন দিন পর কথা বলেছেন দগ্ধ অভিনেত্রী শারমিন আঁখি। সোমবার (৬ ফেব্রুয়ারি) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয়েছে। তিন দিন পর অভিনেত্রী নিজেই জানিয়েছেন ভালো আছেন, গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন তার স্বামী নির্মাতা রাহাত কবির।

 

গত শুক্রবার হঠাৎ আঁখির শারীরিক অবস্থার অবনতি হয়। সেদিনই অভিনেত্রীকে জরুরি ভিত্তিতে নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থনান্তর করা হয়। এখন আখিঁর শারীরিক অবস্থার প্রসঙ্গে চিকিৎসকদের বরাত দিয়ে রাহাত জানান আজ সকালে কিছুটা ভালো বোধ করায় আঁখিকে এইচডিইউতে নিয়ে আসা হয়। আরেকটু ভালো হলেই কেবিনে নিয়ে আসা হবে। বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে। কথাও বলতে পারছে।

 

আগে আইসিইউতে কিছুটা কথা বলেছিল কিন্তু সেটা সামান্য। তেমন বোঝাও যেত না। আজ সে নিজেই জানিয়েছে, এখন ভালো বোধ করছে। একদমই অল্প ও আস্তে কথা বলছে। তবে কথা বলতে পারলেও আঁখির গলায় কিছুটা ব্যথা রয়েছে। যে কারণে জোরে কথা বলতে পারেন না। এ ছাড়া শারীরিকভাবেও কিছুটা দুর্বল আঁখি।  শুক্রবার সকালের দিকে হঠাৎ আঁখির শ্বাসকষ্ট শুরু হয়। হার্টবিট (পালস রেট) কমতে থাকে। পরে জরুরি ভিত্তিতে অক্সিজেন দেওয়া হয়। ধাপে ধাপে অবস্থা খারাপ হতে থাকলে আঁখিকে স্থানান্তর করা হয় আইসিইউতে।

 

ইমদাদুল হক মিলনের ‘প্রিয়দর্শিনী’ উপন্যাস অবলম্বনে ‘অমীমাংসিত প্রেম’ নামে একটি নাটকের শুটিং করছিলেন আঁখি। সেখানেই শুটিংয়ের প্রস্তুতির সময় স্ট্রেট মেশিনের প্লাগ খোলার সময় ভয়াবহ শব্দ হয়। ধারণা করা হচ্ছে, রুমে গ্যাস জমে ছিল, স্পার্কিং থেকে আগুন ধরে যায়।’ দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। নাটক, বিজ্ঞাপন, স্বল্পদৈর্ঘ্য সিনেমা ও মডেলিংয়ের পর ২০১৮ সালে নাম লেখান সিনেমায়।

 

একুশে সংবাদ.কম/স/বি.এস

Link copied!