AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সবকিছু ভুলে নতুন প্রেমে মজেছেন সুবাহ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:১২ পিএম, ১৩ জানুয়ারি, ২০২৩
সবকিছু ভুলে নতুন প্রেমে মজেছেন সুবাহ

বিশেষ মানুষের সঙ্গে ছবি প্রকাশ করলেন শোবিজের আলোচিত মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবহা। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত ১১টা ৪০ মিনিটে ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে ছবি পোস্ট করেন অভিনেত্রী।

 

সুবহা তিনটি ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমি এবং সে।’ এরপরই জুড়ে দিয়েছেন কয়েকটি ভালোবাসার ইমোটিকন। তবে ছবিতে থাকা মানুষটির মুখ ফটোশপে ব্লার করে দেয়া। যাতে ছবির মানুষকে স্পষ্ট চেনা না যায়।

 

মন্তব্যের ঘরে অনেকে শুভ কামনা জানাচ্ছেন সুবহাকে। কেউ কেউ আবার মনে করছেন, তৃতীয় বারের মতো হয়তো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী। কিন্তু এখনই সেই বিষয় প্রকাশ করতে চাচ্ছেন না এই মডেল।

 

ছবির মানুষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন কিনা—জানতে চাইলে সুবহা বলেন, ‘এই ব্যাপারে এখন বেশি কিছু বলতে পারছি না। সরি। যতটুকু পোস্ট করেছি ততটুকুই।’

 

তবে ছবিতে অভিনেত্রীর সঙ্গে থাকা ব্যক্তিটি যে বিশেষ কেউ সে কথাও জানালেন তিনি। বলেন, ‘ব্যক্তিটি আমার স্পেশাল কেউ হবে। এটাই।’

 

প্রসঙ্গত, এর আগে ২০১৮ সালে ফেসবুক লাইভে এসে ক্রিকেটার নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছিলেন সুবহা। তারপরই তারা দু’জনই আলোচনায় উঠে আসেন।

 

এরপর ২০২১ সালের ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াসকে। বিয়ের এক সপ্তাহ পার না হতেই এ দম্পতির সংসারে ভাঙনের সুর বাজে। দু’জনেই পাল্টাপাল্টি মামলা করেন একে অপরের বিরুদ্ধে। পরে অবশ্য বিচ্ছেদ হয় তাদের।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!