AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এভাবে একেবারেই পারেন না তিনি: সানি লিওন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:২০ পিএম, ৯ জানুয়ারি, ২০২৩
এভাবে একেবারেই পারেন না তিনি: সানি লিওন

কত কিছুই করেছেন এক জীবনে। এখনো প্রতি দিন চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছেন। সানি লিওনির অভিধানে ‘অসম্ভব’ বলে কিছুই নেই। কিন্তু একটি কাজ যে কিছুতেই বাগে আনতে পারছেন না! কী সেটি?

File:Sunny Leone at Exxxotica Miami 2009 (1).jpg

 

সোমবার (৯ জানুয়ারি) দুপুরে তা নিয়েই সরগরম টুইটার। দেখা যায়, বিশাল এক শঙ্খ হাতে নিয়ে বাজানোর চেষ্টা করছেন সানি। 

 

সন্ধ্যা নেমেছে। শাঁখে ফুঁ দেওয়ার সেই তো মাহেন্দ্রক্ষণ। এ দিকে কাজটি যে এত শক্ত, সে নিয়ে কোনো ধারণা ছিল না সানির। ফুঁ দিয়েই যাচ্ছেন, তাতে অদ্ভুত শব্দ বেরোচ্ছে। আশপাশে যারা আছেন, তাদের দমফাটা হাসি শোনা যাচ্ছে। সানি নিজেও হেসে দিচ্ছেন। 

 

এরআগে তার বিভিন্ন শিস দেওয়ার ভিডিও ভাইরাল হলেও শাঁখে ফুঁ দেওয়ার অভিজ্ঞতা এবারই তার প্রথম। এসময় তিনি বলেন- এভাবে একেবারেই পারেন না তিনি। শিখতে হবে ব্যাপারটা।

Sunny Leone: Grateful That Bollywood Accepted Me With Open Arms

 

পুরো ঘটনাটি ভিডিও করা হয়েছে সমুদ্রের পাড়ে। অন্ধকারেও সানির পিছনে সৈকতের আভাস। রিসর্টের বারান্দায় দাঁড়িয়েই এই সব কাণ্ড করছিলেন সানি। আর তাকে ঘিরে ক্যামেরার ও পারে বাকিরা। সেই মুহূর্ত ভাগ করে নিলেন সবার সঙ্গে। সানি সেই ভিডিও পোস্ট করে লিখেছেন, যেমনটা ভেবেছিলাম হল না। কেউ আমায় শিখিয়ে দিন প্লিজ! আমি এক দিন না এক দিন ঠিক পারব।

Sunny Leone In Black Monokini Photos From Maldives See Her Glamorous  Pictures | Sunny Leone Pics: ब्लैक मोनोकनी पहन पूल में कुछ यूं चिल करती  दिखीं सनी लियोनी, ग्लैमरस तस्वीरें देख फैन्स

 

ভিডিওর নীচে অনেকেই শাঁখ বাজানোর সব কৌশল বর্ণনা করে গিয়েছেন। তবু হাতেকলমেই যে শিখতে চাইছেন সানি, সে নিয়ে সন্দেহ নেই। কেউ কি শেখাবেন তাকে এই দুরূহ কাজটি?

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!