ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

মিটিংয়ে কিমের পর্ন ভিডিয়ো দেখাতেন সহকর্মীদের!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:২৫ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
মিটিংয়ে কিমের পর্ন ভিডিয়ো দেখাতেন সহকর্মীদের!

কর্মস্থলে ‘বিকৃত’ আচরণের অভিযোগ উঠল আমেরিকার র‍্যাপ তারকা কেনি ওয়েস্টের বিরুদ্ধে। নানা বিষয়ে বিতর্ক তুলে শিরোনামে প্রায়ই থাকেন মডেল তারকা কিম কার্দাশিয়ানের প্রাক্তন। তবে এ বার তাঁর বিরুদ্ধে অভিযোগ আরও ভয়াবহ।দাবি করা হয়েছে, দুই বিখ্যাত ফ্যাশন সংস্থার প্রাক্তন কর্মীদের পর্ন ভিডিয়ো এবং অশালীন ছবি দেখিয়ে বেড়াতেন কেনি, যা কিনা ‘যৌনহেনস্থা’ বলেই গণ্য হয়েছে। সব মিলিয়ে আইনি সমস্যায় পড়তে চলেছেন কেনি।

 

কী করেছিলেন কেনি? প্রাক্তন কর্মীদের অভিযোগ, চাকরির ইন্টারভিউ থেকে শুরু করে বিভিন্ন মিটিংয়ে কিমের খোলামেলা ছবি এবং ভিডিয়ো দেখিয়েছেন তিনি। শুধু তা-ই নয়, কেনি নিজের নিরাবরণ ভিডিয়োর সংগ্রহ দেখিয়েছেন মহিলা সহকর্মীদের, এমনটাও অভিযোগ।

 

এক বয়োজ্যেষ্ঠ কর্মচারী দাবি করেছেন, তিনি অন্তত পাঁচ বার কেনিকে মিটিংয়ের মধ্যে পর্নোগ্রাফির ভিডিয়ো চালাতে দেখেছেন। সেই মর্মে কর্মীরা মিলে এক লিখিত অভিযোগ দায়ের করেছেন। যেখানে কেনির ‘আপত্তিকর আচরণ’ নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। ফ্যাশন সংস্থার ভাবমূর্তি নষ্টের অভিযোগও আনা হয়েছে তাঁর নামে। কেনির বিরুদ্ধে আচরণে অসঙ্গতির অভিযোগ এই প্রথম নয়। ২০২১-এর ফেব্রুয়ারি মাসে কেনিকে বিচ্ছেদের নোটিস ধরান তাঁর প্রাক্তন স্ত্রী কিম। দীর্ঘ ৭ বছর একসঙ্গে থাকার পর হঠাৎ এই সিদ্ধান্ত কেন কিমের? হইচই পড়ে গিয়েছিল। কিম অবশ্য নিজমুখেই জবাব দিয়েছিলেন।

 

বোন ক্লোই কার্দাশিয়ানের সঙ্গে ‘দ্য কার্দাশিয়ানস’ শো-এ এসে কিম বলেন, ‘‘কেনির সঙ্গে আমার সম্পর্ক আসলে কেমন ছিল সেটা জানলে চমকে যাবে লোকে। উল্টে আমাকেই জিজ্ঞেস করবে, এত দিন টানলে কীভাবে?’’

 

কিমের দাবি, সন্তানদের জন্যই এত কাল তিনি মুখ বুজে সহ্য করেছেন সব। আপ্রাণ চেষ্টা করেছেন সম্পর্কটা টিকিয়ে রাখতে। কিন্তু পারেননি শেষমেশ। তা নিয়ে অবশ্য আফসোস নেই অভিনেত্রীর। অপরাধবোধও নেই। জানালেন, এর বেশি আর টানতে পারেননি ‘অসুস্থ’ সম্পর্ক।

একুশে সংবাদ/ আ.বা/ রখ