AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন আর্মিদের ট্রেনিং করছেন মাহি?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:২৩ পিএম, ৬ নভেম্বর, ২০২২
কেন আর্মিদের ট্রেনিং করছেন মাহি?

ছোট পর্দার তরুণ প্রজন্মের অভিনেত্রী সামিরা খান মাহি। নিপুণ অভিনয় ও হাসি দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এখন ব্যস্ত নাটক নিয়ে। অন্যদিকে সিনেমায় অভিনয় করারও রয়েছে প্রস্তাব। সব মিলিয়ে এই সময়ের হার্টথ্রব তিনি।

 

তবে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন অ্যাডভেঞ্চার পছন্দ করেন তিনি। প্রায় সময়ই সুযোগ পেলে বিভিন্ন অ্যাডভেঞ্চার অনুষ্ঠান-ভিডিও দেখেন তিনি। এর সঙ্গে ইচ্ছাও ছিল এই অভিনেত্রীর নিজে অ্যাডভেঞ্চার জীবনযাপন করবেন।

 

এবার নিজের সেই ইচ্ছা এবার পূরণ করলেন তিনি। শনিবার (৫ নভেম্বর) গাজীপুরে রাজেন্দ্রপুর চৌরাস্তায় অবস্থিত ‘দ্য বেজ ক্যাম্প’ অ্যাডভেঞ্চারে গেছেন এই অভিনেত্রী। দেশের প্রথম আউটডোর অ্যাক্টিভিটি ক্যাম্পটিতে দিনভর নানান রকম চ্যালেঞ্জিং কার্যক্রমে অংশ নেন।

May be an image of 1 person, standing and pool

 

কখনও তীর-ধনুক হাতে টার্গেট শিকারে মেতেছেন, কখনও চাকার শূন্যস্থানে দৌড়েছেন, কখনও রশি বেয়ে পুকুরের পানিতে নেমেছেন। এমন আরও নানান অ্যাডভেঞ্চারে দিনটি কাটিয়েছেন তিনি। আর এই দিনটিকে নিজের জীবনের অন্যতম স্মরণীয় বলেও অবহিত করছেন মাহি।

 

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এখানে এসে সত্যিই আমি অনেক বেশি এক্সাইটেড। আর্মিদের প্রাথমিকভাবে যে ট্রেনিংগুলো দেওয়া হয় সেগুলো এই ক্যাম্পেও আছে। সেই ট্রেনিংগুলোর কয়েকটি আমি করেছি। সঙ্গে আছেন আমার ভাই-বোন এবং নায়ক বাপ্পী চৌধুরীসহ আরও কয়েকজন বন্ধু।’

May be an image of 1 person and wrist watch

 

তিনি আরও বলেন, ‘সবাই মিলে হইহুল্লোড় আর মজা করেই দিনটি কাটাচ্ছি। এটা সত্যি অসাধারণ একটি অভিজ্ঞতা, সারা জীবন মনে রাখার মতো। আমার মতে যারা খুব অ্যাডভেঞ্চার পছন্দ করেন তারা এখানে এসে একবার ঘুরে যেতে পারেন। খুব ভালো লাগবে।’

 

প্রসঙ্গত, বাংলাদেশের শোবিজে বর্তমানে যে কজন অভিনেত্রী সাফল্যের সিঁড়ি বেয়ে এগিয়ে চলছেন তাদের মধ্যে অন্যতম সামিরা খান মাহি। বর্তমানে অভিনয় নিয়েই ব্যস্ততা তার।

 

একুশে সংবাদ/আর.টি/পলাশ

Link copied!