AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভালোবাসা বেশি দেখে, কম নয়: পূজা চেরি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:২৭ পিএম, ৭ অক্টোবর, ২০২২
ভালোবাসা বেশি দেখে, কম নয়: পূজা চেরি

২০১৮ সালে  নূর জাহান সিনেমা দিয়ে ঢাকায় সিনেমায় পদার্পণ করা হালের আলোচিত নায়িকা পূজা চেরি।  পোড়ামন ২ ও দহনের পর গেল ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘সাইকো’। মুক্তির পর থেকেই আলোচনায় ছিলেন তিনি। সম্প্রতি শাকিব খানের সঙ্গে আলোচনায় সবার শীর্ষে পূজা চেরির নাম।


শোনা যাচ্ছিল শাকিব-বুবলির মধ্যে বিবাদের কারণও নাকি নতুন প্রজন্মের এ নায়িকা। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি। সিনেমার জগতের বাহিরে এই নায়িকার ব্যক্তিগত জীবনকে ঘিরেও ভক্তদের আগ্রহ, কৌতূহলের শেষ নেই।

 

এরই মধ্যে শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘হৃদিতা’। সেই ছবির প্রচারণাতেও সরব রয়েছেন তিনি। তারই ফাঁকে পূজাকে দেখা গেল কাশবনে। লাল শাড়িতে কাঁশফুলের মাঝে তাকে লাগছিল দেবীর মতোই সুন্দর।

 

গতকাল কাঁশফুলের নরম ছোঁয়ায় রোমান্টিক মুডে ধরা দিলেন তিনি। নিজের ফেসবুকে বেশ কিছু ছবি তিনি পোস্ট করেছেন। সেখানে দেখা গেল শাড়ি পরে পূজার সাজে কাশবনে নায়িকা। ছবির ক্যাপশনে লিখেছেন একটি বিদেশি প্রবাদ।

 

যার মানে দাঁড়ায়, ‌‘ভালোবাসা অন্ধ নয়। এটা বেশি দেখে, কম নয়। কিন্তু বেশি দেখে বলে কম দেখতে ইচ্ছে করে….’ কার উদ্দেশে তার এই বার্তা সে বিষয়ে কোনো ইঙ্গিত দেননি সময়ের এই আলোচিত নায়িকা।

 

২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে পূজার নায়ক এ বি এম সুমন। ৭ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘হৃদিতা’। কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে একই নামে সিনেমাটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান।  এতে আরও অভিনয় করছেন মানস বন্দ্যোপাধ্যায়, সাবেরী আলম, আরজুমান আরা প্রমুখ।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!