AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কন্যা সন্তানের মা-বাবা হলেন নওশীন ও হিল্লোল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১২ পিএম, ১৪ জুলাই, ২০২২
কন্যা সন্তানের মা-বাবা হলেন নওশীন ও হিল্লোল

জনপ্রিয় অভিনয়শিল্পী দম্পতি আদনান ফারুক হিল্লোল ও নওশীন নাহরিন মৌয়ের ঘরে এসেছে নতুন অতিথি। কন্যা সন্তানের মা হয়েছেন নওশীন, হিল্লোল হয়েছেন বাবা।

যুক্তরাষ্ট্র থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে সুখবরটি নিশ্চিত করেছেন নওশীন নিজেই। এ সময় মেয়ে ও স্বামী হিলোল্লের সঙ্গে দুটি ছবিও শেয়ার করেন তিনি। সেখানে জানানো হয়, তাদের মেয়ের নাম রেখেছেন মাহভীশা আদনান সৈয়দা।

ছবির ক্যাপশনে নওশীন লেখেন, সর্বশক্তিমানের কৃপায় আমি এবং আদনান ফারুক আমাদের কনিষ্ঠ সন্তান মাহভীশা আদনান সৈয়দাকে নিয়ে আশীর্বাদ প্রাপ্ত হয়েছি। আমাদের শিশু কন্যার জন্ম ১৩ জুলাই নিউ ইয়র্ক সময় দুপুর ১২টা ৩১ মিনিটে।

নওশীন আরও জানান, উইনথ্রপ ইউনিভার্সিটি হাসপাতালে জন্ম নেয় তার সন্তান। বর্তমানে মা এবং শিশু দু’জনেই ভালো আছেন। সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি।

এর আগে, গেল ২৬ জুন মা হতে যাওয়ার খবর জানান নওশীন নিজেই। ২৫ জুন নিউ ইয়র্কে আয়োজন করা হয় নওশীনের ‘বেবি সাওয়ার’। যেখানে অংশ নেন রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানাসহ বেশ কয়েকজন বাংলাদেশি তারকা।

নওশীন ও হিল্লোল বিয়ে করেছেন ২০১৩ সালে। অনেকটা গোপনেই বিয়েটা সারেন তারা। তবে বেশিদিন তা গোপন থাকেনি। বিয়ের ৯ বছর পর তারা প্রথম সন্তান সন্তান এলো দুজনের ঘরে।

একুশে সংবাদ/এসএস

Link copied!