AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেমে পড়েছেন সন্দীপ্তা, কাকে মন দিলেন অভিনেত্রী?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৯ পিএম, ১৫ জুন, ২০২২
প্রেমে পড়েছেন সন্দীপ্তা, কাকে মন দিলেন অভিনেত্রী?

ছবি: সংগৃহীত

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সন্দীপ্তা সেনের প্রেম কাহিনী সকলেরই জানা। একসময় চর্চ্চার কেন্দ্রবিন্দুতে ছিল এই জুটি। তবে সময়ের সঙ্গে সঙ্গে প্রেম ভাঙে এই জুটির। রাহুল পর্বের ইতি টেনে নতুন প্রেমে পড়েছেন সন্দীপ্তা। 

 

সম্প্রতি ফিলিপিন্সে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে নায়িকার সঙ্গে ছিল তাঁর বন্ধুদের টিম। সেখানে হাজির ছিলেন তাঁর প্রেমিকও। সোশ্যাল মিডিয়ায় ঘুরতে যাওয়ার প্রচুর ছবি শেয়ার করলেও ব্যক্তিগত জীবন নিয়ে কোনও আভাস দেননি সন্দীপ্তা। তবে শোনা যাচ্ছে প্রেমে পড়েছেন অভিনেত্রী। টলিপাড়ায় কান পাতলেই উঠে আসছে একটি নাম। প্রথম সারির একটি বাংলা ওটিটি প্ল্যাটফর্মে চাকরি করেন তিনি। পেশায় অভিনেতা না হলেও সিনে ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে রয়েছেন তিনি। 'দ্য একেন' ছবির সৃজনশীল প্রযোজনার দায়িত্বে ছিলেন, নাম সৌম্য মুখোপাধ্যায়। 

 

 

জানা গেল, তাঁরা দুজনেই এই সম্পর্ক নিয়ে সিরিয়াস। এমনকি বিয়ের পরিকল্পনাও করছেন তাঁরা। তবে এই বিষয়ে  মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। এখনই এই বিষয়ে কথা বলতে চাননা তিনি। সম্প্রতি একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন সন্দীপ্তা। কিছুদিন আগেই তাঁকে ছোট পর্দায় দেখা গিয়েছিল মা সারদার চরিত্রে। 

 

 

একুশে সংবাদ/জি24/এস.আই

 

Link copied!