AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‍‍`আমি বিচার চাই‍‍`, আদালতে অন্তঃসত্ত্বা: নায়িকা পরীমনি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৩৭ পিএম, ২০ এপ্রিল, ২০২২
‍‍`আমি বিচার চাই‍‍`, আদালতে অন্তঃসত্ত্বা: নায়িকা পরীমনি

ছবি: সংগৃহীত

পরীমনি মামলা করেন সাভার থানায় ২০২১ সালের ১৪ জুন। তাঁর অভিযোগ, ৮ জুন রাতে তাঁকে কৌশলে ঢাকা বোট ক্লাবে তাঁর পূর্বপরিচিত তুহিনকে ডেকে নিয়ে যান  । সেখানে তাকে জোর করে মদ পান করানোর চেষ্টা করেন নাসির। একপর্যায়ে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালানো হয়। 

ঢাকা বোট ক্লাবে অশ্লীনতাহানির শিকার হয়েছিলেন পরীমনি। মুখ বন্ধ করে সহ্য করেননি নায়িকা। সাংবাদিক সম্মেলন করে জানিয়েছিলেন ঢাকা বোট ক্লাবে তাঁর সঙ্গে কী ঘটেছে। এরপরই পরীমনিকে ঘরে উত্তাল হয়ে ওঠে বাংলাদেশ। পরীমণির অভিযোগ ছিল উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ তিন জনের বিরুদ্ধে। তাদের বিরুদ্ধে মামলাও দায়ের করেন নায়িকা। 

পরীমনি যৌন হয়রানি অশ্লীলতাহানির অভিযোগে তিন আসামি- নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শাহ শহিদুল আলম  বিরুদ্ধে মামলা করেন। এ বিষয়ে শুনানির একপর্যায়ে পরীমনি আদালতের অনুমতি নিয়ে সেদিন বোট ক্লাবে কী হয়েছিল তা আদালতের কাছে বর্ণনা করেন। অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ গঠন বিষয়ে আদেশ ১৮ মে দিন ধার্য করেছে আদালত।

তিনি আদালতে বোট ক্লাবের ঘটনার বর্ণনা দিতে শুরু করলে এক পর্যায়ে এসে তাকে থামতে বলেন বিচারক। তখন পরীমনি বলেন, ‘আমাকে সবাই থামতে বলে। কিন্তু আমাকে বলতে হবে। কারণ তাদের অনেক পাওয়ার।’ আদালত কক্ষ থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পরীমনি বলেন, ‘যদি আদালতে দাঁড়িয়ে আমি কথা বলতে না পারি, তাহলে কথাটা বলবো কোথায়? আদালতে আমি কথা বলার চেষ্টা করেছি। আমি অন্যায়ের বিরুদ্ধে দাঁড়িয়েছি। আমার সঠিক বিচার লাগবে। সঠিক বিচার চাই। যে কোনো পরিস্থিতিতে আমি লড়ে যাবো।’

২০২১ বছরের ১৪ জুন সাভার থানায় মামলা করেন পরীমনি। তাঁর অভিযোগ, ৮ জুন রাতে তাঁকে কৌশলে ঢাকা বোট ক্লাবে ডেকে নিয়ে যান তাঁর পূর্বপরিচিত তুহিন। সেখানে তাকে জোর করে মদ পান করানোর চেষ্টা করেন নাসির। একপর্যায়ে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালানো হয়। 

 একুশে সংবাদ/জি24/এস.আই

Link copied!