AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার শিল্পী সমিতির নির্বাচনে পরীমনি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৩২ পিএম, ১২ জানুয়ারি, ২০২২
এবার শিল্পী সমিতির নির্বাচনে পরীমনি

ছবি: সংগৃহীত

পরীমনি ভক্তদের জন্য এবার নতুন খবর, শিল্পী সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন পরীমনি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে প্রার্থী হচ্ছেন এ নায়িকা। তিনি লড়বেন কার্যকরী সদস্য পদে।

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। মা হতে চলেছেন এই অভিনেত্রী। গত ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন তিনি। গেল পরশু এ তথ্য জানিয়ে আনন্দে ভাসছেন ‘স্বপ্নজাল’খ্যাত এ নায়িকা।

এই তথ্য নিশ্চিত হওয়া গেছে পরীমনির ঘনিষ্ঠ একাধিক সূত্রে। চলচ্চিত্র শিল্পীদের কাছে প্রিয় এক নাম পরীমনি। শিল্পীদের নানা সমস্যায় তিনি পাশে থাকেন। ঈদ-পূজায় তাকে দেখা যায় নানান রকম উপহার, অর্থসহায়তা নিয়ে শিল্পীদের সঙ্গে উৎসব পালন করতে।

সিনেমায় যাত্রা করার পর থেকে প্রতি বছর কোরবানির ঈদে ক্যারিয়ারের বয়স অনুযায়ী গরু কোরবানি দেন পরীমনি। তার মতো শিল্পীবান্ধব তারকার শিল্পী সমিতির নির্বাচনে আসার বিষয়টি ইতিবাচকভাবে দেখছেন সবাই। বিশেষ করে চলচ্চিত্র শিল্পীদের মধ্যে এই খবর আনন্দ ছড়িয়েছে।

এছাড়াও জানিয়ে রাখতে চাই, শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে বলে জানা গেছে শিল্পী সমিতি থেকে।

একুশে সংবাদ/রাফি

Link copied!