ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বাস্তবেই মা হচ্ছেন পরীমনি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:০৭ পিএম, ১০ জানুয়ারি, ২০২২
বাস্তবেই মা হচ্ছেন পরীমনি
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা পরীমনি মা হচ্ছেন। কোনো সিনেমার দৃশ্যে কিংবা গল্পে নয়, সত্যিই তিনি অন্তঃসত্ত্বা। তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

সন্তানের বাবা তরুণ অভিনেতা শরিফুল রাজ। এ বিষয়ে তিনি বলেন, গত বছরের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন। নির্মাতা গিয়াসউদ্দীন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুণীন’–এর শুটিং করতে গিয়ে প্রেমে পড়েন তারা। এরপর বিয়ে।

পরীমণি বলেন, ‘কারাগার থেকে মুক্তি পাওয়ার পর রাজ আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছে। সার্বক্ষণিক আমার পাশে ছিল। সেই সময়ই আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। যা দ্রুত ভালোবাসায় রূপ নেয়। এরপরই আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।’

এদিকে আসছে ২১ জানুয়ারি মুক্তি পাবে পরীমণির নতুন সিনেমা ‘মুখোশ’। চলতি বছর এটিই হবে নায়িকার মুক্তি পাওয়া প্রথম সিনেমা। এই সিনেমা নিয়ে তার আবেগ এবং ভালোবাসাটাও একটু বেশিই। রোববার রাজধানীর বনানীর এক অভিজাত রেঁস্তোরায় সংবাদ সম্মেলন করে মুক্তি দেওয়া হয় সিনেমার টাইটেল গান।

সেখানে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে পরীমণি বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার। শুভ সন্ধ্যা। সবাইকে তো আর বাসায় বাসায় গিয়ে গিফট করা সম্ভব না। কিন্তু প্রত্যাশা তো থাকেই প্রিয় মানুষদের কাছ থেকে উপহার পাবার বা দেওয়ার। আমার ভক্ত, দর্শক ও আপনারা (সাংবাদিক) যারা আছেন তাদের জন্য এ গানটা বা কাজটা আমার তরফ থেকে নতুন বছরের উপহার। আমি আশা করবো, এটি সবার পছন্দ হবে।’


একুশে সংবাদ/এসএস/