ঢাকা রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আবারো সুখবর দিলেন রাজ-শুভশ্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২৭ পিএম, ২৫ নভেম্বর, ২০২১
আবারো সুখবর দিলেন রাজ-শুভশ্রী

আবারো সুখবর দিলেন কলকাতার জনপ্রিয় দাম্পত্য রাজ-শুভশ্রী। প্রায় দুই বছরের অপেক্ষা শেষে মুক্তি পাবে এই পরিচালক-অভিনেত্রী দম্পতির নতুন সিনেমা ‘ধর্মযুদ্ধ’মুক্তির ঘোষণা দিলেন তারা। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সকাল এই সুখবরটি দিলেন তারা। আগামী বছরের শুরুতেই বড় পর্দায় আসছে সিনেমাটি।

গত বছর এপ্রিলে সিনেমাটি মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে অনির্দিষ্টকালের জন্য তা পিছিয়ে যায়। এরপর চলতি বছর স্বাধীনতা দিবসের প্রাক্কালেও ‘ধর্মযুদ্ধ’ মুক্তির ঘোষণা করেছিলেন রাজ। কিন্তু ফের বাতিল হয় পরিকল্পনা।

এদিন সোশ্যাল মিডিয়া পোস্টে শুভশ্রী জানালেন ‘পরিণীতা’র পর আবার কবে রুপোলি পর্দা মাতাতে ফিরছেন তিনি। রাজ ঘরনি জানান আগামী ২১ জানুয়ারি মুক্তি পাবে ‘ধর্মযুদ্ধ’।

সিনেমার নতুন পোস্টার শেয়ার করে শুভশ্রী লেখেন, ‘ধর্মের লড়াই নাকি বেঁচে থাকার লড়াই? ২১ জানুয়ারি, ২০২২ ‘ধর্মযুদ্ধ’ আসছে বাংলার সমস্ত প্রেক্ষাগৃহে’।

সিনেমার নামেই ইঙ্গিত পাওয়া যায় ধর্মযুদ্ধের বিষয় ভাবনার। বর্তমান সময়োপযোগী সিনেমা এটি। ধর্মের নামে মানুষে মানুষে ভেদাভেদ, ধর্ম নিয়ে রাজনীতিই এই সিনেমার প্রেক্ষাপট।

শুভশ্রী ছাড়াও পরিচালক রাজের এই সিনেমায় মুখ্য ভূমিকায় থাকছেন সোহম চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, পার্নো মিত্র এবং স্বাতীলেখা সেনগুপ্ত।


একুশে সংবাদ/ আরিফ