AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আরিয়ানের মাদক মামলার চক্রান্তে এনসিপি নেতার দিকে আঙ্গুল!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৩২ এএম, ৭ নভেম্বর, ২০২১
আরিয়ানের মাদক মামলার চক্রান্তে এনসিপি নেতার দিকে আঙ্গুল!

মুম্বাইয়ের বিজেপি নেতা মোহিত কম্বোজ বলিউড কিং শাহরুখ পুত্র আরিয়ানের মাদক মামলা নিয়ে ভুয়া প্রচারের  অভিযোগ তুলেছেন। এসময় রাজ্যের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ঘনিষ্ঠ এনসিপি নেতা সুনীল পাটিল ষড়যন্ত্রের মূল চক্রান্তকারী বলে দাবি কচক্রান্তেন তিনি।

বিজেপি নেতা মোহিত কম্বোজের কথায়, শাহরুখ খানের কাছ থেকে টাকা তোলার চেষ্টায় রয়েছেন মহারাষ্ট্রের কয়েকজন মন্ত্রী। এ হাইপ্রোফাইল মাদক মামলায় জড়িত ন্যাশনাল কংগ্রেস পার্টি (এনসিপি)। এ অভিযোগ খারিজ করে এনসিপি নেতা নবাব মালিকের দাবি, সত্য থেকে নজর ঘোরাতে অপচেষ্টা চলছে।

মোহিত বলেন, ১ অক্টোবর স্যাম ডি’সুজাকে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়েছিলেন সুনীল পাটিল। প্রমোদতরীর পার্টিতে ২৭ জন বেআইনি মাদক নিতে চলেছে, সেই তালিকা তার কাছে রয়েছে। নারকোটিকস দফতরের কারও সঙ্গে যোগাযোগ করিয়ে দিতে বলেন পাটিল। সে অনুযায়ী মাদকবিরোধী সংস্থার অফিসার ভিভি সিংয়ের সঙ্গে কথা বলেন ডি’সুজা। ক্রুজ পার্টিতে মাদক বিকিকিনির বিষয়টি জানান। এনসিবির সঙ্গে তালমিল রাখার জন্য জনৈক কিরন গোসাভির সঙ্গে যোগাযোগ করতেও নির্দেশ পাটিল।

এ মাদককাণ্ডে উঠে এসেছে স্যাম ডি’সুজার নামও। আরিয়ানের সঙ্গে ভাইরাল হয়েছিল কিরন গোসাভি সেলফিও। আরিয়ানকে ছাড়াতে  শাহরুখ খানের ম্যানেজার পূজা দদলানি কিরনকে ৫০ লাখ টাকা দিয়েছেন বলে অভিযোগ তোলে ডি’সুজা। হোয়াটসঅ্যাপ বার্তা দেখিয়ে বিজেপি নেতার দাবি, গোসাভির সঙ্গে যোগ রয়েছে সুনীল পাটিলের। বিজেপিকে ফাঁসিয়ে শাহরুখের কাছ থেকে তোলা তুলতেই এ ষড়যন্ত্র করেছিলেন।

সূত্র: জিনিউজ

একুশে সংবাদ/ঢা/তাশা

Link copied!