AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার হিরো-রানুর নতুন চমক আসছে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৭ পিএম, ৫ নভেম্বর, ২০২১
এবার হিরো-রানুর নতুন চমক আসছে

ছবি: সংগৃহীত

গান গেয়ে ভাইরাল হয়ে রাতারাতি খ্যাতি পাওয়া ইন্টারনেট তারকা রানু মন্ডল ও সোশ্যাল মিডিয়ার কল্যাণে পরিচিতি পাওয়া হিরো আলম এবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। মূলত হিরো আলমের ছবিতে এবার গান করবেন রানু। এ নিয়ে বৃহস্পতিবার তাদের দু’জনের ভিডিও কলে কথা হয়।

জানা গেছে, হিরো আলমের প্রোডাকশনের তৃতীয় এবং চতুর্থ সিনেমা দু’টি পরিচালনা করবেন রাজু চৌধুরী এবং বাবু রেজা। আগামী ২০ নভেম্বর থেকে শুটিং শুরু হবে। আর এসব সিনেমায় ব্যবহার করা হবে রানুর গাওয়া গান। দু’টি সিনেমাতেই হিরো হিসেবে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন হিরো আলম।

রানুর সঙ্গে কাজের বিষয়ে হিরো আলম জানিয়েছেন, রানু মণ্ডলের সঙ্গে ভিডিও কলে আমার কথা হয়েছে। তিনি আমার সিনেমায় দুটি গান গাওয়ার জনন্য সম্মতি দিয়েছেন। আশা করি, তার গানগুলো সবাই গ্রহণ করবেন।

উল্লেখ্য, ওপার বাংলার রানাঘাট স্টেশন চত্বরে ঘুরে বেড়াতো রানু মন্ডল কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নাগমা’গান গেয়ে রাতারাতি সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হন। সেখান থেকে সুযোগ পান বলিউডে। সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধায়নে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমার ‘তেরি মেরি কাহানি’ গানে কণ্ঠ দেন তিনি।

একুশে সংবাদ/আল-আমিন

Link copied!