AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরীমণির চার্জশিটগ্রহণ শুনানি মঙ্গলবার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:২৭ পিএম, ২৫ অক্টোবর, ২০২১
পরীমণির চার্জশিটগ্রহণ শুনানি মঙ্গলবার

আগামীকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) ঢাকাই চলচিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণিসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তিনজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ শুনানি। চার্জশিটগ্রহণ শুনানি অনুষ্ঠিত হবে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী  এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ ২৬ অক্টোবর চার্জশিট গ্রহণ শুনানির দিন ধার্য করেন।

এ মামলায় আরো দুই আসামি রয়েছেন। তারা হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। এর আগে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ পরীমণির জামিন মঞ্জুর করেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর তিন দফায় পরীমণিকে প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট এক দিনের মোট সাত দিনের রিমান্ড মঞ্জুর হয়। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।


একুশে সংবাদ/ঢা/তাশা

Link copied!