ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

হাসপাতালে বিগ বস’র বিজয়ী অভিনেত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১৫ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২১
হাসপাতালে বিগ বস’র বিজয়ী অভিনেত্রী

শুটিং সেটে হঠাৎ অসুস্থ হয়ে মুম্বাইয়ের একটি  হাসপাতালে ভর্তি ভারতীয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ও ‘বিগ বস’র চতুর্থ সিজনের বিজয়ী শ্বেতা তিওয়ারি। 

এ খবরে শ্বেতার অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করলেও, তার অসুস্থতা গুরুতর কিছু নয় বলে জানানো হয়েছে।


কালার্স টিভির জনপ্রিয় রিয়ালিটি শো ‘খতরো কে খিলাড়ি’ সিজন ১১-এর প্রতিযোগী হিসেবে শুটিংয়ের জন্য সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় ছিলেন শ্বেতা। ক্রমাগত জার্নি করার জন্য অভিনেত্রীর শারীরিক দুর্বলতা দেখা দিয়েছে এবং ব্লাড প্রেশার কমে গেছে। তবে চিন্তার কিছু নেই বলে তার টিমের পক্ষ থেকে জানানো হয়েছে।

এক বিবৃতিতে শ্বেতার টিম জানায়, দুর্বলতা ও লো প্রেশারের কারণে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। বারবার ট্র্যাভেল করার কারণে তিনি ঠিকমতো বিশ্রাম পাননি। আবহাওয়া পরিবর্তনের কারণেও শরীর খারাপ তার। শ্বেতাকে জলদিই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

‘খতরো কে খিলাড়ি ১১’র ফাইনালেও উঠেছিলেন শ্বেতা। কিন্তু ওয়াটার টাস্কে গিয়ে তিনি হাল ছেড়ে দেন। ফলে হাতছাড়া হয় ট্রফিও। দিব্যাঙ্কা ত্রিপাঠিকে হারিয়ে এবারের সিজনে বিজয়ী হয়েছেন অর্জুন বিজলানি।

এদিকে চলতি বছরের শুরু দিকে স্বামী অভিনব কোহলির সঙ্গে ব্যক্তিগত বিবাদের জেরেও সংবাদের শিরোনামে এসেছিলেন শ্বেতা। দাম্পত্যকলহ এবং তাদের কাদা-ছোড়াছুড়ি সবটাই প্রকাশ্যে আসে তখন। আপাতত কোর্টে তাদের বিয়ে বিচ্ছেদের মামলা চলছে।

একুশে সংবাদ/আরিফ