AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মা-বাবাসহ ১১জনের বিরুদ্ধে মামলা করলেন বিজয়


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:১৩ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২১
মা-বাবাসহ ১১জনের বিরুদ্ধে মামলা করলেন বিজয়

নিজের মা শোভা চন্দ্রশেখর এবং বাবা এসএ চন্দ্রশেখরসহ  ১১ জনের বিরুদ্ধে  মামলা দায়ের করেছেন ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা থালাপতি বিজয়। খবরটি নিশ্চিত করেছে ভারতের প্রথম সারির গণমাধ্যমগুলো।

বিজয় তার মামলার নথিতে একটি নিষেধাজ্ঞা দাবি করেছেন। সেটা হলো তার বাবা-মা কিংবা প্রাক্তন কর্মকর্তা কেউ যেন তার নাম ব্যবহার করে কোনো ফ্যানক্লাব কিংবা রাজনৈতিক দল গঠন করতে না পারে।

খবরটি প্রকাশ্যে আসার পর দক্ষিণী সিনেমা অঙ্গনে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। জানা গেছে, বিজয়ের বাবা এসএ চন্দ্রশেখর ‘অল ইন্ডিয়া থালাপাতি বিজয় মাকল আইয়াকাম’ নামে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেছেন। এই দলের সাধারণ সম্পাদক পদে আছেন বিজয়ের বাবা এবং কোষাধ্যক্ষ হিসেবে আছেন তার মা শোভা চন্দ্রশেখর। প্রায় সবারই ধারণা ছিল, অচিরেই এই দলে যোগ দেবেন বিজয় নিজেও। কিন্তু ঘটলো একেবারে বিপরীত!

এই ঘটনা নিয়ে এর আগেও চর্চা হয়েছিল। ২০২০ সালের নভেম্বরে বিষয়টি নিয়ে বিজয় একটি লিখিত বিবৃতি দিয়েছিলেন। সেখানে তিনি বলেছিলেন, ‘আমার বাবার দেওয়া রাজনৈতিক বিবৃতির সঙ্গে আমার প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো সম্পর্ক নেই। আমি আমার ভক্তদের অনুরোধ করছি, আমার বাবা যে পার্টি শুরু করেছেন তাতে যোগ দেবেন না। যদি কেউ আমার রাজনৈতিক আকাঙ্ক্ষার জন্য আমার ছবি, নাম বা আমার ফ্যান ক্লাবের অপব্যবহার করার চেষ্টা করেন, তবে আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।’

প্রসঙ্গত, ভারতের তামিল সিনেমা ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া সফল তারকা থালাপতি বিজয়।  বিজয় নায়ক চরিত্রে ১৯৯২ সাল থেকে অভিনয় করে আসছেন। এর আগে তিনি শিশুশিল্পী হিসেবেও আশির দশকে কাজ করেছিলেন।


একুশে সংবাদ/ঢা/তাশা

Link copied!