ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

যশ দাশগুপ্ত  ‘ব্যানড’!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:২৪ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২১
যশ দাশগুপ্ত  ‘ব্যানড’!

সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহানের সদ্যোজাত ছেলে ঈশানের বাবা, টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত। সম্প্রতি এই খবরটি প্রকাশ্যে আসতেই বেজায় চটলেন যশের অনুরাগীরা।

সদ্যোজাত ঈশানের বাবা যে যশ এ কথাও অনেকেই ভাবতেন। তবে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে কলকাতা পৌরসভার অনলাইনে ফরমে ছেলের নাম নথিভুক্ত করতে গিয়ে নুসরাত তার ছেলের বাবার নাম জানান।

নথিভুক্ত ফরমে ছেলের নাম লেখা হয়েছে ঈশান দাশগুপ্ত। আর বাবার নাম দেবাশিষ দাশগুপ্ত ওরফে অভিনেতা যশ।

এর মাঝেই প্রথমবার ক্যামেরার সামনে সাবেক স্ত্রী শ্বেতা ও নিজের সন্তানকে নিয়ে মুখ খুলেছেন যশ। ঈশান এই ক’দিনে কতটা বড় হলো? টালিউড ফোকাস কলকাতাকে দেওয়া সাক্ষাত্কারে এই প্রশ্নের উত্তরে হেসে নুসরাতের সঙ্গী জানান, ‘খুব ছোট ও। সবে ১৫ দিন বয়স। এত তাড়াতাড়ি কিছু পরিবর্তন আসে না, বিশ্বাস করুন। আমার ছেলে আছে, যার ইতোমধ্যেই ৯ বছর বয়স হয়ে গেছে, এত তাড়াতাড়ি কিছু পরিবর্তন আসে না। এটা সংবাদমাধ্যমের বাড়াবাড়ি’।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, যশের এমন অনেক অনুরাগী আছেন যারা তার পাশে মধুমিতা ছাড়া আর কাউকে মেনে নিতে পারেন না। এই অভিনেতাকে ঘিরে একের পর এক বিতর্ক তৈরি হওয়ার পর থেকেই নানা পোস্টে সে কথা জানিয়েছেন তারা। এমনকি যশকে নিষিদ্ধ ঘোষণা করার আবেদন জানায় তার অনুরাগীরা

এবার যশের একটি ছবিতে তীব্র অভিমানে অনুরাগীরা ‘ব্যানড’ বা ‘নিষিদ্ধ’ শব্দটি লিখে ইনস্টাগ্রামে সেটি পোস্টও করেন। ‘আমরা যশ দাশগুপ্তকে চাই না’ কথাটি ছবির তলায় হ্যাশট্যাগ ব্যবহার করে বড় অক্ষরে লেখা। পাশাপাশি, পোস্টে আবেদন জানানো হয়েছে যেন অন্য অনুরাগীদেরও যশকে সমর্থন না করে।