ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৬ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

তিন মাসের মধ্যে পরীমনিকে বাসা ছাড়ার নোটিশ 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৩৮ পিএম, ১ সেপ্টেম্বর, ২০২১
তিন মাসের মধ্যে পরীমনিকে বাসা ছাড়ার নোটিশ 

ঢাকাই চলচিত্রের আলোচিত নায়িকা পরীমণির জেল মুক্তির খবর পাওয়া পর অভিনেত্রীর বাড়ির সামনে সকাল থেকেই গণমাধ্যমকর্মীসহ উৎসুক জনতা থেকে শুরু করে ভক্ত-অনুরাগীদের ভিড় লেগেই আছে। এদিকে এমন ভিড়ের কারণে পাশের ফ্ল্যাটের বাসিন্দারা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন। এ কারণে তালাবন্দি করে ভেতর থেকে পলিথিন টাঙিয়ে দেওয়া হয়েছে বাড়ির মূল ফটকে।

এমন পরিস্থিতিতে বাইরে থেকে গণমাধ্যমকর্মীরা বাড়ির ভেতরের ছবি তোলার চেষ্টা করলে মূল ফটকে নীল রঙের পলিথিন ঝুলিয়ে দেওয়া হয়।

জানা গেল পরীমনিকে নিয়ে বিব্রত তার প্রতিবেশিরা। নাম প্রকাশ না করার শর্তে পরীর পাশের ফ্ল্যাটে এক বাসিন্দা বলেন, ‘একটি পরিবারের জন্য এ বাড়ির সুনাম নষ্ট হতে বসেছে। এটি আসলে মেনে নেয়া যায় না। এই এলাকাটি ভদ্রলোকের জন্য।’

তিনি বলেন, ‘এ বাড়ির ৬তলায় পরীমনি একাই থাকেন। তিনি ভাড়া থাকেন। অন্যগুলোতে ফ্ল্যাট মালিকরা নিজেদের পরিবার নিয়ে থাকেন। বর্তমানে পরীমনির কারণে অন্যদের নানা রকম প্রশ্ন ও স্বজনদের কাছে জবাবদিহিতার মধ্যে পড়তে হচ্ছে। বাচ্চারাও এসব নিয়ে বিরক্ত।

রোজ রোজ পুলিশ, সাংবাদিক। এসব দেখে তো অভ্যস্ত নয় তারা। এতে করে আমরা বিব্রত। এসব বিষয় বিবেচনা করে পরীমনির ফ্ল্যাটের মালিককে অভিযোগ জানানো হয়েছে। দ্রুত যেন ব্যবস্থা নেন তিনি।'

আরেক প্রতিবেশি জানান, আগামী তিন মাসের মধ্যে পরীমনিকে বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হবে। তার ফ্ল্যাট মালিকের সঙ্গে এই বিষয়টি নিয়ে আলোচনা করেছেন অন্য ফ্ল্যাটের মালিকেরা।

এর আগে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ মঙ্গলবার (৩১ আগস্ট) পরীমনির জামিন মঞ্জুর করেন ৫০ হাজার টাকা মুচলেকা ও তিন বিবেচনায়।

একুশে সংবাদ/জা/তাশা