ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

এবার বলিউড কাঁপাতে আসছেন শাহরুখ কন্যা সুহানা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক:
০৮:৪৯ পিএম, ১৮ আগস্ট, ২০২১
এবার বলিউড কাঁপাতে আসছেন শাহরুখ কন্যা সুহানা

বলিউডে ডেবিউ করছে একের পর এক স্টারকিড। কিন্তু সবার মনেই প্রশ্ন , কবে বলিউডে ডেবিউ করবেন শাহরুখ কন্যা সুহানা খান? ইতিমধ্যেই সবাই জানেন একদিকে তাঁর ছেলে আরিয়ান খান যেমন পর্দার বাইরে কাজ করতে চান অন্যদিকে অভিনেত্রী হতে চান সুহানা। 

শাহরুখ খান সবসময়ই তাঁদের ইচ্ছে অনিচ্ছের পাশে দাঁড়িয়েছেন। লন্ডনে একবার রোমিও জুলিয়েট নাটকে অভিনয় করতে দেখা গিয়েছিল সুহানাকে। পাশাপাশি কিছুদিন আগেই ইংরাজি ভাষায় তৈরি একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিতেও নজর কেড়েছিলেন সুহানা। কিন্তু কবে বলিউডে দেখা যাবে তাঁকে, সেই নিয়ে জল্পনার শেষ নেই। 

স্টারকিডদের অঘোষিত ডেবিউ প্ল্যাটফর্ম  হয়ে দাঁড়িয়েছে করণ জোহরের ছবি। তাহলে কি করণের ছবি দিয়েই নিজের বলিউডের জার্নি শুরু করবেন অভিনেত্রী, এই গুঞ্জন অনেকদিনের। কিন্তু এবার শোনা যাচ্ছে করণ নয়, জোয়া আখতারের ছবি দিয়ে বলিউড কাঁপাতে আসছেন সুহানা।

ইতিমধ্যেই নিজের প্রথম ফিচার ফিল্মের প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেত্রী। অন্যদিকে পরিচালক জোয়া আখতারও শুরু করেছেন চিত্রনাট্য লেখার কাজ। শোনা যাচ্ছে জনপ্রিয় কমিক বই আর্চির বলিউডি সংস্করণ করতে চলেছেন জোয়া। এই ছবি মুক্তি পাওয়ার কথা নেটফ্লিক্সে। এটি একটি রোমান্টিক কমেডি। যেখানে স্কুলের কয়েকজন বন্ধু মিলে ঘুরতে যায় আর যে জার্নি তাঁদের মনে থেকে যায় আজীবন। সুহানা ছাড়াও এই ছবিতে দেখা যেতে পারে আরও দুজন স্টারকিডকে। কিন্তু তাঁরা কারা, এবিষয়ে মুখ খোলেননি পরিচালক।   

একুশে সংবাদ/আরিফ