AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নয়া ধামাকা নিয়ে আসছে দেব-রুক্মিণীর ‘কিশমিশ’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৫৪ পিএম, ১২ আগস্ট, ২০২১
নয়া ধামাকা নিয়ে আসছে দেব-রুক্মিণীর ‘কিশমিশ’

টলিউডের জনপ্রিয় জুটি অভিনেতা- সাংসদ দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্রর নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি। পার্টি হোক কিংবা অনুষ্টান, এক সঙ্গে দেখা যায় তাদের। আসছে দুর্গা পূজাতেই মুক্তি দেওয়ার কথা ছিল এই জুটির নতুন ছবি ‘কিশমিশ’। কিন্তু করোনার কারণে ছবির শুটিং যেমন পিছিয়েছে, তেমনি পিছিয়ে গেল মুক্তির তারিখও। তবে নতুন করে জানা গেল, আসছে শীতে জমবে দুই তারকার রোমান্স। শীতকালে মুক্তি পাবে দেব ও রুক্মিণী জুটির নতুন ছবি ‘কিশমিশ’।

সামাজিক মাধ্যমে দেব শেয়ার করেন ছবিটির একটি পোস্টার। এই পোস্টার শেয়ার করেই দর্শকদের দেব জানিয়ে দিলেন এই খবর। তিনি লিখেছেন, ‘শীতেই এবার টক-মিষ্টি কিশমিশের মজা পাবেন দর্শকরা।’

তবে শুধু পোস্টার নয়, তার সাথে অ্যানিমেশন ভিডিও তৈরি করে তা সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন দেব। সেই ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘নমস্কার, আশা করি সবাই ভালো আছেন, কিশমিশ টি–টোয়েন্টির দূর্গাপুজোয় না হয় নাই হলো। আমরা আসছি শীতে, যদি পৃথিবী সুস্থ থাকে। সুস্থ থাকুন, সিনেমা হলে আসুন।’

এ ছবির পরিচালক হিসবে আছেন রাহুল মুখোপাধ্য়ায়। দেব-রুক্মিণীর সঙ্গে এই ছবিতে দেখা যাবে, কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, খরাজ মুখোপাধ্যায়ের মতো শিল্পীদের।

কয়েকদিন আগেই রুক্মিণীকে সঙ্গে নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন দেব। সব ব্যস্ততা থেকে ছুটি নিয়ে দারুণ এক ছুটি কাটিয়েছেন এই জুটি। মালদ্বীপ ট্রিপ থেকে ফিরেই ‘কিমমিশ’ ছবির মহরৎ সেরে ফেলেছিলেন। আর ১১ আগস্ট থেকেই শুরু করে দিলেন ছবির বাকি থাকা শুটিং।

একুশে সংবাদ/ আরিফ

Link copied!