AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেম কারার জন্য ছেলে খুঁজছেন মধুমিতা সরকার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:২৩ পিএম, ১৬ জুলাই, ২০২১
প্রেম কারার জন্য ছেলে খুঁজছেন মধুমিতা সরকার

কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’তে অভিনয় করার পর থেকে পাখি নামেই সবাই চেনেন তাকে। ব্যক্তিজীবনে মাত্র ২১ বছর বয়সে ভালোবেসে অভিনেতা সৌরভ চক্রবর্তীকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৫ সালে তাদের বিয়ে হয়। চার বছর সংসার করার পর ২০১৯ সালে তারা বিবাহবিচ্ছেদ করেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘খুব অল্প বয়সে বিয়ে করাটা ভুল ছিল। যদি তাড়াহুড়ো করে বিয়েটা না করতাম, তাহলে ক্যারিয়ারে আরো বেশি ফোকাস করতে পারতাম।’

তিনি আরো বলেন, ‘আমাদের কিছু ভালো স্মৃতি রয়েছে। ওর সঙ্গে কাটানো মুহূর্তগুলো নিয়ে আমার কোনো আফসোস নেই।’

ভালোবেসেই বিয়ে করেছিলেন সৌরভ ও মধুমিতা। এরপরও কেন ভেঙে গেছে তাদের সংসার? এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘হয়তো আমাদের গুরুত্বটা আলাদা ছিল; তবে সঠিক বলতে পারব না। আমি খুব রোমান্টিক মানুষ। একদম খাদের কিনারায় না চলে যাওয়া পর্যন্ত সম্পর্কটা টিকিয়ে রাখার চেষ্টা করেছিলাম। এখন মনে হয় বিয়েটা ভেঙে আরো আগে বেরিয়ে আসা উচিৎ ছিল।’

এদিকে কিছুদিন আগেই সৌরভ জানান,  মধুমিতার সঙ্গে সংসার করতে পারেননি। তাই এখন আর কোনো কাজও করতে চান না। কাজ করাটা অস্বস্তিকর হবে বলে মনে করেন তিনি।

সৌরভ দাসের সঙ্গে সম্পর্কের চর্চা নিয়ে মধুমিতার সাফ জবাব, ‘আমি সিঙ্গল বলে লোকজন যে কারুর নাম আমার সঙ্গে জুড়ে দেয়। আজকাল এইসব ব্যাপার নিয়ে আমি আর বেশি কিছু ভাবি না। সৌরভের সঙ্গে আমার প্রেম নিয়ে সংবাদমাধ্যমে বেকারই এতো লেখালেখি হল। সত্যি বলছি আমি এমন একজন মানুষের খোঁজ করছি, যে আমাকে মন থেকে ভালোবাসবে, বিশ্বাসী হবে। তবে ইন্ডাস্ট্রির কারুর সঙ্গে আমি প্রেম করব না’। 

একুশে সংবাদ/আরিফ

Link copied!