ঢাকা বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

এবার বনেদি এক হিন্দু পরিবারের গৃহবধূ পরীমনি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১৩ পিএম, ৮ জুন, ২০২১
এবার বনেদি এক হিন্দু পরিবারের গৃহবধূ পরীমনি

'বিশ্ব সুন্দরী’ সিনেমার পর এবার নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম ওয়েব চলচ্চিত্র 'অন্তরালে' অভিনয় করবেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। নতুন এ সিনেমায় বনেদি এক হিন্দু পরিবারের গৃহবধূর চরিত্রে দেখা যাবে তাকে। চরিত্রটির নাম অর্পিতা।

সম্প্রতি পরীমনি ‘অন্তরালে’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন। সেখানেই তাকে এ চরিত্রে দেখা যাবে। এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।

ওয়েব ফিল্মটির গল্প নিয়ে চয়নিকা বলেন, অর্পিতার স্বামী ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে একটা রহস্যময় খুন যুক্ত হয়ে যায়। মার্ডার মানেই যে দৌড়ে মারপিট করে খুন, তা নয়। যদি মিডল ক্লাস জীবনে একটি খুন ঢুকে যায়, তাহলে জীবনটা কেমন হয়ে যায়, সেটাও উঠে আসবে।

জানা গেছে, ব্ল্যাক অ্যান্ড হোয়াইটের প্রযোজনায় ‘অন্তরালে’র শুটিং শুরু হতে পারে চলতি মাসের শেষে। তবে সেটা নির্ভর করছে দেশের করোনা পরিস্থিতির ওপর।

প্রসঙ্গত, পরীমনি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ফুলিঙ্গ’। মুক্তির অপেক্ষায় আছে তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিরোনামের একটি সিনেমা। এছাড়া নির্মাণাধীন আছে ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’, ‘মুখোশ’ নামের সিনেমাগুলো।

একুশে সংবাদ / আরিফ