AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুর্গম পাহাড়ি এলাকায়, নদীতে ছিলেন বাঁধন!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৫৫ পিএম, ৪ মার্চ, ২০২১
দুর্গম পাহাড়ি এলাকায়, নদীতে ছিলেন বাঁধন!

বাঁধনের এমন বিপর্যস্ত ছবি দেখে উদ্বিগ্ন হয়ে উঠেছিলো ভক্তরা। যদিও সহজেই অনুমান করা যায় কোনো শুটিংয়ের ছবি এগুলো। হলোও তাই। বাঁধনের ভাষ্যমতে চমৎকার একটি অভিজ্ঞতা নিয়ে দুর্দান্ত একটি মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন তিনি। 

জানা যায়, ‘রবে না এ শৃঙ্খল উচ্ছৃঙ্খলতার বন্ধন/ কারাগার হবে হবে চুরমার/ পার হবে রাধার গিরি মরু পারাবার/ নির্যাতিত ধরা মধুর/ সুন্দর প্রেমময় হোক/ জয় হোক জয় হোক’— বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের গানটি নিয়ে পিপলু খান নির্মাণ করেছেন মিউজিক্যাল ফিল্ম। আর এই গানের সাথেই সামঞ্জস্য রেখেই এমন ম্যাকাপ নিয়ে মডেল হয়েছেন আজমেরী হক বাঁধন।

শায়ান চৌধুরী অর্ণবের সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন সুস্মিতা আনিস। ভিডিও নির্মাণের জন্য বেছে নেওয়া হয়েছিল পার্বত্য অঞ্চলের একটি এলাকা। যেখানে মোবাইল ফোনের নেটওয়ার্ক পৌঁছেনি। 

সেই অভিজ্ঞতা শেয়ার করে বাঁধন বলেন, ‘ভীষণ সুন্দর একটি জায়গায় শুটিং হয়েছে। বাংলাদেশে এমন সুন্দর জায়গা আছে তা জানা ছিল না। ভীষণ, ভীষণ রকম সৌন্দর্য এদেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তা হয়তো আমার মতো অনেকেই জানেন না। বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রি। এই এলাকার নদীতে দুই দিন ছিলাম। আশেপাশের জঙ্গলেও শুটিং করেছি।’

গানের প্রশংসা করে বাঁধন বলেন, ‘আমি যখন গান শুনলাম, আমার গায়ে কাঁটা দিয়ে উঠল, আমি কান্না করে ফেললাম, মনে হচ্ছিল, আমার কথাগুলোই কেউ বলে দিচ্ছেন। গানটা অসাধারণ গেয়েছেন আর অর্ণব অসাধারণ মিউজিক করেছেন।’

আগামী ২৫ মার্চ আনুষ্ঠানিক ভাবে গানটির লঞ্চিং হবে। স্বাধীনতা দিবসে মুক্তি পাবে এটি।

একুশেসংবাদ/অমৃ

Link copied!