AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বন্ধুত্বের সুযোগ নিয়ে ধর্ষণের অভিযোগ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৫৫ পিএম, ৭ জানুয়ারি, ২০২১
বন্ধুত্বের সুযোগ নিয়ে ধর্ষণের অভিযোগ

বন্ধুত্বের সুযোগে ১৯ বছরের মডেলকে প্রথমে ধর্ষণ এবং পরে মারধর করার খবর পাওয়া গেছে । ওই ঘটনার পর মুখ খুললে ভিডিও ক্লিপ ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকিও দেয় ধর্ষকরা। ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ে।

মিড ডে-র খবর অনুযায়ী, ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার তৈরির জন্য সম্প্রতি গুজরাট থেকে মুম্বাইতে আসেন বছর ১৯-এর এক মডেল। মুম্বাইতে হাজির হওয়ার পর এক আত্মীয়ের বাড়িতে ওঠেন তিনি। মুম্বাইতে আত্মীয়ের বাড়িতে থাকার সময়ই পুনিত শুক্ল নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর পরিচয় হয়। এরপর পুনিতের সঙ্গে দেখা করার সময়ে ওই ব্যক্তি আরও কয়েকজনকে ডেকে নেন। এরপর খাওয়াদাওয়া এবং গল্পের অছিলায় ওই মডেলকে একটি নির্জন বাড়িতে নিয়ে গিয়ে অত্যাচার করা হয় বলে অভিযোগ। ধর্ষণের পর ওই মডেলকে টেনেহিঁচড়ে মারধর করা হয় বলেও অভিযোগ। শুধু তাই নয়, বছর ১৯-এর ওই মডেল যদি মুখ খোলেন, তাহলে তাঁর ভিডিও ভাইরাল করে দেওয়া হবে বলেও দেওয়া হয় হুমকি।


ওই ৪ ব্যাক্তির হাত থেকে কোনক্রমে নিস্তার পেয়ে, ফোন নিয়ে সেখান থেকে পালিয়ে যান বছর ১৯-এর ওই তরুণী মডেল। এরপর ওয়াগলে স্টেট থানায় হাজির হয়ে পুনিত শুক্ল-সহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই মডেল। আত্মীয়দের সাহায্যে শেষ পর্যন্ত পুনিত শুক্ল-সহ ৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন ওই তরুণ। ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর শোরগোল। ওই ঘটনার পরপরই পুলিশ পুনিত শুক্ল, রবি জয়সওয়াল এবং অরবিন্দ প্রজাপতিকে গ্রেফতার করে। তবে চতুর্থ জনকে এখনও গ্রেফতার করা যায়নি।

একুশে সংবাদ/জি/আ

Link copied!