AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অক্ষয় - শাহরুখের সঙ্গে ফোর্বসের তালিকায় পরীমনি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০২ পিএম, ৮ ডিসেম্বর, ২০২০
অক্ষয় - শাহরুখের সঙ্গে ফোর্বসের তালিকায় পরীমনি

বাংলাদেশের একমাত্র তারকা হিসেবে ফোর্বস এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকা জায়গা করে নিয়েছেন ঢালিউড সিনেমার চিত্রনায়িকা পরীমনি। 

সোমবার এশিয়ার ১০০ জন ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করে ফোর্বস। সে তালিকায় পরীমনির নামও  রয়েছে। 

ফোর্বস তালিকায় পরীমনির নাম প্রকাশ করে তার সম্পর্কে লেখে, ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে পরীমনির। আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার মাধ্যমে অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার পান তিনি। পরী বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর একটি চলচ্চিত্রসহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন এখন।

ফোর্বসের বলিউডের অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, শাহরুখ খান, আলিয়া ভাট, জ্যাকুলিন, আনুশকাসহ সহ বেশ কয়েকজন বলিউডের নায়িকার নামও রয়েছে। 

এবারের তালিকার  প্রথম স্থানে রয়েছে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড 'ব্ল্যাকপিঙ্ক', এরপরে অবস্থান চাইনিজ গায়ক ও অভিনেতা জ্যাকসন ইয়ের। তৃতীয় অবস্থানে রয়েছেন থাইল্যান্ডের অভিনেত্রী দাভিকা হর্নে এবং চতুর্থ অবস্থানে আছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। 

তালিকায় অক্ষয় কুমার, শাহরুখ খান, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, শ্রেয়া ঘোষাল, শহীদ কাপুর, রনবীর সিং, ঋত্বিক রোশন, মাধুরীর মতো বলিউড তারকারা রয়েছেন। পাকিস্তানি তারকাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী মাহিরা খান, গায়ক আতিফ আসলাম।

একুশে সংবাদ /এস/এস

Link copied!